• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

মৌসুমের শুরুতেই রিয়াল শিবিরে দুঃসংবাদ

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৪ আগস্ট ২০২৪, ১৯:৪৮
বেলিংহাম
ছবি-এএফপি

গত মৌসুমে রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছিলেন ইংলিশ ফুটবলার জুড বেলিংহাম। ১৯ গোল করে লা লিগা এবং চ্যাম্পিয়ন্স লিগের মতো বড় শিরোপা জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন তিনি। কিন্তু চলতি মৌসুমের শুরুতেই ইনজুরিতে পড়েছেন এই ইংলিশ তারকা। যার ফলে প্রায় ১ মাস মাঠে বাইরে থাকতে হবে তাকে।

লা লিগার প্রথম রাউন্ডের ম্যাচে রোববার (২৫ আগস্ট) ভায়োদোলিদের বিপক্ষে মাঠে নামবে বর্তমান চ্যাম্পিয়নরা। এই ম্যাচের আগে অনুশীলন করতে গিয়ে চোট পেয়েছেন জুড বেলিংহাম। এক বিবৃতিতে এই তথ্য নিশ্চিত করেছে রিয়াল মাদ্রিদ।

বিবৃতি স্প্যানিশ জায়ান্টরা জানিয়েছে, ‘রিয়াল মাদ্রিদের চিকিৎসক দল জুড বেলিংহামের ওপর পরীক্ষা-নিরীক্ষা করে নিশ্চিত হয়েছে, ডান পায়ের উপরিভাগের মাংসপেশিতে তিনি চোট পেয়েছেন।’ তবে ঠিক কত দিন বেলিংহামকে মাঠের বাইরে থাকতে হবে সে বিষয়ে জানায়নি রিয়াল।

এদিকে বার্তা সংস্থা এএফপি জানিয়েছে, লা লিগায় রিয়াল ভায়োদোলিদ (রোববার), লাস পামাস (২৯ আগস্ট) ও রিয়াল বেতিসের (১ সেপ্টেম্বর) বিপক্ষে তাকে পাবে না রিয়াল।

নিজের ইনজুরি আপডেট জানিয়ে টুইটারে হতাশা প্রকাশ করেছেন বেলিংহামও। তিনি লিখেছেন, ম্যাচ খেলতে না পারাকেই সবচেয়ে বেশি ঘৃণা করি। তবে এর ইতিবাচক দিকগুলোও বোঝার চেষ্টা করছি। ব্যস্ত একটি বছরের পর আমার শরীর সম্ভবত বার্তা দিচ্ছে, এখন একটু বিশ্রাম প্রয়োজন। আমি খুব হতাশ। তবে মাঠে ফেরার আগপর্যন্ত ভক্ত হিসেবে সতীর্থদের সমর্থন দিয়ে যাব।

অন্যদিকে রিয়ালের হয়ে ম্যাচের পাশাপাশি সেপ্টেম্বরে ইংল্যান্ডের হয়ে নেশনস লিগে আয়ারল্যান্ড ও ফিনল্যান্ডের বিপক্ষে ম্যাচেও খেলতে পারবেন না বেলিংহাম। ডাবলিনে ৭ সেপ্টেম্বর আয়ারল্যান্ড এবং লন্ডনে ১০ সেপ্টেম্বর ফিনল্যান্ডের মুখোমুখি হবে ইংল্যান্ড।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এমবাপ্পের জোড়া গোলে জয়ে ফিরল রিয়াল মাদ্রিদ
চ্যাম্পিয়নস লিগের শুরুতেই রিয়ালের মুখোমুখি ডর্টমুন্ড, একনজরে বাকি প্রতিপক্ষ 
ভিনিসিউস ফের বর্ণবাদের শিকার হলে মাঠ ছাড়বে রিয়াল
লা লিগায় টানা দুই ম্যাচে ব্যর্থ এমবাপ্পে, যা বললেন আনচেলত্তি