• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

পূর্বাচল স্টেডিয়াম পরিদর্শন করলেন ফারুক আহমেদ

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ৩১ আগস্ট ২০২৪, ১৫:৫২
বাংলাদেশ
ছবি- বিসিবি

সাবেক বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের স্বপ্নের প্রকল্প ছিল পূর্বাচলের শেখ হাসিনা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম। রাজনৈতিক বাস্তবতা বদলে যাওয়ায় বিসিবির সভাপতির পদ হারিয়েছেন পাপন। এরপরই গত বৃহস্পতিবার শেখ হাসিনা স্টেডিয়ামের টেন্ডার বাতিল করেছেন নতুন বিসিবি সভাপতি ফারুক আহমেদ।

বিসিবির ১২তম সভা শেষে এই সিদ্ধান্তর কথা জানান এই সাবেক ক্রিকেটার। তিনি বলেন, স্টেডিয়ামের দরপত্রের প্রসেস শুক্রবার (৩০ আগস্ট) শেষ তারিখ ছিল। আমরা বাতিল করেছি।

শনিবার (৩১ আগস্ট) শেখ হাসিনা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম কাজ কতদূর এগিয়েছে তা পরিদর্শন করতে পূর্বাচলে যান ফারুক আহমেদ।

এ সময় তার সঙ্গে ছিলেন আরেক নতুন বিসিবি পরিচালক নাজমুল আবেদীন ফাহিম, সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন, আকরাম খান, খালেদ মাহমুদ সজুন এবং এনায়াত হোসেন সিরাজসহ বেশ কয়েকজন বোর্ড কর্মকর্তা।

এর আগে গত বৃহস্পতিবার পূর্বাচলের স্টেডিয়াম নিয়ে ফারুক আহমেদ বলেছিলেন, আপনি জানেন যে, আমরা এ মুহূর্তে এত বড় প্রজেক্ট এটা কিন্তু মন্ত্রণালয়ের একটা ব্যাপার থাকে...! তাই ওখান থেকে আমরা খুব বেশি হ্যাঁ ও না, না ও না। সময়ও নেই, শুক্রবার দরপত্রের শেষ তারিখ ছিল। সে জন্য আমাদের করতে হয়েছে। যদি আমাদের পরিস্থিতি উন্নতি হয়, সে সময় পুনর্বিবেচনা করে দেখব কিছু করা যায় কি না।

পূর্বাচলের স্টেডিয়ামটি করার জন্য ইতোমধ্যে অনেক অর্থ ব্যয় করতে হয়েছে বিসিবিকে। নকশা তৈরিসহ অন্যান্য কাজে এসব টাকা খরচ হয়েছে। এগুলো কি এখন ফিরিয়ে আনা সম্ভব কি না জানতে চাওয়া হয় বিসিবি সভাপতির কাছে।

তিনি বলেছিলেন, কী পরিমাণ অর্থ ব্যয় হবে মাঠটা আমরা দেখতে যাচ্ছি সবাই মিলে, চেষ্টা করছি টাকাটা...যতটুক টাকা খরচ হয়েছে, আমরা চেষ্টা করছি (ক্ষতি কমিয়ে আনতে)। পুরোটা তো আমরা পরিপূর্ণ হবে না। তারপরও ওখান থেকে যদি কিছুটা রিকভারি করতে পারি।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ রেখে গেছে শেখ হাসিনা সরকার
‘আমি তোমাকে ছাড়বো না, শেখ হাসিনা কাউকে ছাড়ে না’
৮৫০ বছর আগে লক্ষ্মণ সেন পালিয়েছিল, আপনিও পালালেন: জামায়াত আমির
সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহানাসহ ১৭৯ জনের নামে মামলা