• ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১
logo

ভারতীয় দর্শকদের মারধরে হাসপাতালে ‘টাইগার রবি’

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১৫:০১
বাংলাদেশ
ছবি- সংগৃহীত

ভারত-বাংলাদেশের দ্বিতীয় টেস্ট ম্যাচকে ঘিরে আগেই হুমকি দিয়ে রেখেছিল অখিল ভারত হিন্দু মহাসভা নামে ভারতের একটি ধর্মীয় সংগঠন। যার ফলে বাংলাদেশ দলকে বাড়তি নিরাপত্তা দিয়ে রেখেছে ভারত সরকার। তবুও বিতর্ক এড়াতে পারেনি বিসিসিআই।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) কানপুরের গ্রিন পার্ক স্টেডিয়ামে ম্যাচ চলাকালীন সময়ে ভারতীয় দর্শকদের সঙ্গে হাতাহাতির ঘটনায় আহত হন টাইগার রবি। অবস্থা খারাপ হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, মধ্যাহ্নভোজ বিরতির সময় বৃষ্টি নামতে শুরু করলে গ্যালারির ভেতরের দিকে চলে যান বাংলাদেশের এ সমর্থক। তখন স্থানীয় কিছু সমর্থকের সঙ্গে কথা -কাটাকাটি হয় তার। পরে হাতাহাতিও জড়িয়ে পড়ে দুই পক্ষ। এতে আহত হন বাংলাদেশি সেই সমর্থক। পরে পুলিশের সহযোগিতায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয় তাকে।

দেশের বেসরকারি একটি গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছে স্টেডিয়ামের মিডিয়া সেন্টারে দায়িত্বরত এক পুলিশ কর্মকর্তা। তিনি বলেন, আমরা তাকে হাসপাতালে পাঠিয়েছি। তার কোনো সমস্যা হয়েছে কি না সেটা চিকিৎসকেরা পরীক্ষা করে দেখবেন। তিনি দাবি করেছেন তিনি হেনস্তার শিকার হয়েছেন।

পুরো ঘটনা খতিয়ে দেখা হবে বলেও জানিয়েছেন সেই পুলিশ কর্মকর্তা। তার ভাষ্য, ‘আমাদের সিসিটিভি ক্যামেরা আছে। আমরা দেখব সেখানে আসলে কী ঘটেছে।’

বাংলাদেশ দলের ভারত সফরে একমাত্র ‘সুপার ফ্যান’ হিসেবে এসেছেন রবি। এর আগে চেন্নাইয়ে দুই দলের প্রথম টেস্টেও তাঁকে ভারতীয় সমর্থকেরা হেনস্তা করেছিল বলে অভিযোগ করেছিলেন তিনি।

উল্লেখ্য, বাংলাদেশ থেকে আসা সমর্থকদের মধ্যে রবি অন্যতম। লম্বা সময় ধরেই বাংলাদেশ দলের বিভিন্ন সিরিজে মাঠে গর্জন তুলেন তিনি।


মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতে বাংলাদেশি তরুণী গ্রেপ্তার
বৃষ্টির কারণে সমাপ্ত প্রথম দিনের খেলা
নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির সভাপতি মুবদি, সম্পাদক রিন্তি 
বৃষ্টির কারণে বন্ধ রয়েছে কানপুর টেস্টের খেলা