• ঢাকা রোববার, ২৭ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১
logo

ম্যাচসেরার পুরস্কার দুই সাবেক কোচকে উৎসর্গ করলেন তহুরা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ অক্টোবর ২০২৪, ১৯:৪৫
তহুরা
ছবি- সংগৃহীত

নারী সাফ চ্যাম্পিয়নশিপের প্রথম সেমিফাইনালে ভুটানকে বড় ব্যবধানে হারিয়ে ফাইনালে উঠেছে বাংলাদেশ। এদিন হ্যাটট্রিক করে ম্যাচসেরা হয়েছে তহুরা খাতুন। আর এই ম্যাচসেরা পুরস্কার সাবেক দুই কোচ গোলাম রাব্বানী ছোটন ও মফিজ উদ্দিনকে উৎসর্গ করেছেন এই ফুটবলার।

এর আগে, ভারতকে হারানোর ম্যাচেও সেরা খেলোয়াড় হয়েছিলেন তহুরা। জোড়া গোল করে ম্যাচসেরার পুরস্কার অকালপ্রয়াত বন্ধু সাবিনা খাতুনকে উৎসর্গ করেছিলেন তিনি।

রোববার (২৭ অক্টোবর) নেপালের কাঠমাণ্ডুর দশরথ স্টেডিয়ামে ভুটানকে ৭-১ গোলে হারানোর ম্যাচে হ্যাটট্রিক করেছেন তহুরা খাতুন। এ ছাড়াও সাবিনা খাতুন দুটি, ঋতুপর্ণা চাকমা এবং মাসুরা পারভিন একটি করে গোল করেন।

ম্যাচশেষে তহুরা বলেন, আমার ট্রফিটা সাবেক কোচ ছোটন স্যার (জাতীয় দলের সাবেক কোচ গোলাম রব্বানী) এবং যে জায়গা থেকে উঠে এসেছিলাম, সেই কলসিন্দুরের মফিজ স্যারকে (মফিজ উদ্দিন) উৎসর্গ করছি। আমার দুই প্রিয় কোচকে ট্রফিটা উৎসর্গ করতে পেরে ভালো লাগছে।’

ক্যারিয়ারের প্রথম হ্যাটট্রিক নিয়ে এই ফুটবলার বলেন, এ রকম তো আর কেউ ভেবে মাঠে নামে না। প্রথম থেকে চেষ্টা ছিল যেহেতু ওপরে খেলি সুযোগ পেলে যাতে মিস না হয়। ঠান্ডা মাথায় যেন ফিনিশ করতে পারি। সেই চেষ্টা ছিল।

আরটিভি/এসআর-টি

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সালমানের হুমকিদাতা লরেন্সকে হত্যা করলে বিশাল পুরস্কার!
প্লাবন কোরাইশীর কথায় গাইলেন বর্ণালী
মোদির দেওয়া স্বর্ণমুকুট উদ্ধারে পুরস্কার ঘোষণা সাতক্ষীরা পুলিশ সুপারের
আল্লাহর ভয়ে কান্না করার পুরস্কার