• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

এক মাসেও উদ্ধার হয়নি ধর্মমন্ত্রীর আইফোন

আরটিভি নিউজ

  ৩০ মে ২০২৪, ১৪:৪৭
ধর্মমন্ত্রী ফরিদুল হক খান। ফাইল ছবি

এক মাস হয়ে এলেও নিজের হারিয়ে যাওয়া আইফোন ১৫ প্রো-ম্যাক্স ফিরে পেলেন না ধর্মমন্ত্রী ফরিদুল হক খান। ফোনটি উদ্ধারে কাজ করছে পুলিশের একাধিক টিম।

গত ৩০ এপ্রিল সকালে জামালপুর জেলার ইসলামপুরে একটি জানাজার নামাজে অংশ নিতে গিয়ে নিজের শখের মোবাইল ফোনটি হারিয়ে ফেলেন ধর্মমন্ত্রী। এ ঘটনায় তার ব্যক্তিগত সহকারী মোহাম্মদ ইসমাইল হোসেন ইসলামপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। ঘটনার এক মাস হয়ে এলো, অথচ এখন পর্যন্ত ফোনের কোনো হদিস দিতে পারেনি পুলিশ।

ইসলামপুর থানায় করা জিডিতে ধর্মমন্ত্রীর ব্যক্তিগত সহকারী উল্লেখ করেন, গত ৩০ এপ্রিল সকালে ধর্মমন্ত্রী ফরিদুল হক খান ইসলামপুর পৌরসভাধীন মোশাররফগঞ্জে একটি জানাজায় অংশগ্রহণ করেন। সেখানে তার পাঞ্জাবির পকেট থেকে মোবাইল ফোনটি সিমসহ পড়ে যায়।

এ বিষয়ে জানতে চাইলে ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন তালুকদার বলেন, আমাদের একাধিক টিম এটা নিয়ে কাজ করছে। এখন পর্যন্ত বড় কোনো সফলতা পাওয়া যায়নি। তবে আশা করছি দ্রুতই আমরা সফল হবো।

এর আগে ২০২১ সালের ৩০ মে সন্ধ্যায় ঢাকার বিজয় সরণি মোড়ে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের গাড়ির ভেতর থেকে তার হাতে থাকা মোবাইল ফোনটি ছিনতাই হয়। এ ঘটনায় দেশজুড়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরবর্তীতে ফোনটি উদ্ধার হয়।

মন্তব্য করুন

Radhuni
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নরসিংদীতে ইজিবাইকচালকের মরদেহ উদ্ধার
পুকুরে মিলল ৩০ কেজি ওজনের কষ্টি পাথরের মূর্তি
কুয়াকাটায় আবাসিক হোটেল থেকে তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার 
বঙ্গোপসাগরে ৮ ট্রলারডুবি, ৪ জেলের মরদেহ উদ্ধার