• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

‘পাপের ফল ভোগ করছেন ড. ইউনূস’ 

আরটিভি নিউজ

  ০৪ জুন ২০২৪, ০৮:১৮
‘পাপের ফল ভোগ করছেন ড. ইউনূস’ 
ছবি : সংগৃহীত

ড. মুহাম্মদ ইউনূস গ্রামীণ ব্যাংকের এক কোটি ৫ লাখ সদস্যের সঙ্গে প্রতারণা করে পাপের ফল ভোগ করছেন বলে মন্তব্য করেছেন গ্রামীণ ব্যাংকের প্রধান আইন উপদেষ্টা মাসুদ আখতার।

সোমবার (৩ জুন) সুপ্রিম কোর্টের এনেক্স ভবনের সামনে এ মন্তব্য করেন তিনি।

মাসুদ আখতার বলেন, কোনো দেব-দেবীর অভিশাপ নয়, বরং গ্রামীণ ব্যাংকের এক কোটি ৫ লাখ সদস্যের সঙ্গে প্রতারণার অভিশাপ ভোগ করছেন ড. মুহাম্মদ ইউনূস।

গ্রামীণ ব্যাংকের প্রধান আইন উপদেষ্টা বলেন, তিনি নিজের ও পারিবারিক কোনো সুবিধা নেননি। কিন্তু তিনি প্রিন্টিং প্রেসের জন্য ওনার প্রতিষ্ঠানকে শত কোটি টাকার ওয়ার্ক অর্ডার দিয়েছেন এবং তা ৩০-৪০ শতাংশ বেশি দরে দিয়েছেন। তার এক জিএম এসবের প্রতিবাদ করেছেন, তাকে তিনি নির্যাতন করেছেন। গৃহবন্দি করেছেন।

তিনি বলেন, ড. মুহাম্মদ ইউনূসের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ ’৯৭ সাল থেকে। ২০১১ সালে ব্যাংক ছাড়লেও পরে তিনি তার দুর্নীতি ফাঁস করতে দেননি। কারণ এরপর তার লোকজনই গ্রামীণ ব্যাংক চালিয়েছেন। তবে ২০২০ সালে এক অডিটে ভয়াবহ দুর্নীতির কথা উঠে আসে। আমাদের হাতে এগুলো আসে ২০২৩ সালে।

মাসুদ আখতার আরও বলেন, ব্যক্তি ইউনূসের সঙ্গে আমাদের কোনো ব্যক্তিগত আক্রোশ নেই। তার কর্মকাণ্ড, অপকর্ম, পারিবারিক সুবিধা দেওয়া নিয়ে আমাদের অভিযোগ। ড. ইউনূস অর্থলোভী। আমাদের কোনো কিছু বানোয়াট নয়। গ্রামীণ ব্যাংকের গ্রাহকদের সঙ্গে তিনি প্রতারণা করেছেন। সেই পাপের ফল তিনি ভোগ করছেন।

মন্তব্য করুন

Radhuni
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিউইয়র্কে হচ্ছে না ড. ইউনূস-মোদির বৈঠক
ভারত সিরিজের আগে যে মাইলফলকের সামনে দাঁড়িয়ে সাকিব
শেখ হাসিনার সময় দেশ দুর্নীতির সাগরে নিমজ্জিত ছিল: ড. ইউনূস
এইচএসসির ফল তৈরি হবে যেভাবে