• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

সরকারি কর্মকর্তাদের দুর্নীতিতে ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে আ.লীগের: গণপূর্তমন্ত্রী

আরটিভি নিউজ

  ১০ জুলাই ২০২৪, ১৮:৫০
সরকারি কর্মকর্তা-কর্মচারীদের দুর্নীতিতে ভাবমূর্তি ক্ষুণ্ণ হচ্ছে আ. লীগের: গণপূর্তমন্ত্রী
ছবি: সংগৃহীত

সরকারি কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে একের পর এক দুর্নীতির অভিযোগ উঠতে থাকায় আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে বলে মন্তব্য করেছেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

বুধবার (১০ জুলাই) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন তিনি।

মন্ত্রী বলেন, ‘সরকারি কর্মকর্তা-কর্মচারীরা আওয়ামী লীগের কেউ না হলেও তাদের দুর্নীতিতে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে। আমাদের দলের ওপর এর প্রভাব পড়ে না; অন্যরা এ কথা অস্বীকার করলেও আমি অস্বীকার করবো না।’

তিনি বলেন, ‘যাদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ এসেছে, তা প্রমাণ হওয়া না হওয়া আদালতের ওপর নির্ভরশীল। আমি চাই দুর্নীতির সবগুলো ঘটনাই আদালতে যাক, সেখানে দোষী প্রমাণিত হলে তাদের বিচার হবে, শাস্তি হবে। পত্রিকার লিখনিতে বা টেলিভিশনের কণ্ঠে প্রমাণিত, এটা আমি বলতে পারবো না। কেননা আমি প্রমাণে বিশ্বাস করি, আদালতও প্রমাণে বিশ্বাস করে।’

এর আগে দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে প্রথমে মন্ত্রী হিসেবে ও পরে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তিনি। এসময় প্রশাসনের পদস্থ কর্মকর্তা, গোপালগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

Radhuni
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আ.লীগের সঙ্গে আলোচনা নয়, শেখ হাসিনাকে ফেরত চাওয়া হবে: আসিফ নজরুল
সাপের কামড়ে স্কুল ছাত্রের মৃত্যু
বেসরকারি টিভিতে বিটিভির খবর প্রচার আর নয়
ভোলায় পুলিশের ২ ওসিসহ ৪ কর্মকর্তা বদলি