• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

বেস্ট সেলারদের ‘অ্যাওয়ার্ড’ দিলো সেপিক

আরটিভি নিউজ

  ১৪ জুলাই ২০২৪, ০৮:৫২
সংগৃহীত ছবি

একঝাঁক নতুন উদ্যোক্তাদের নিয়ে শাহরাস্তি ই-কমার্স প্লাটফর্ম ইন চাঁদপুরের (সেপিক) ‘বেস্ট সেলার অ্যাওয়ার্ড’ ও ‘গ্র্যান্ড মিটআপ’ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১২ জুলাই) বিকেলে শাহরাস্তি উপজেলার ঠাকুর বাজারস্থ সেপিকের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

সেপিকের প্রতিষ্ঠাতা মো. সোহরাব হোসেন সৌরভের সভাপতিত্বে ও সেপিক এডমিন নেছার ক্বাদেরীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শাহরাস্তি উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইমদাদুল হক মিলন এবং বিশেষ অতিথি হিসেবে গণমাধ্যম কর্মী ও ফ্রিল্যান্সার ফয়েজ আহমেদ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে সবাইকে গোলাপ ফুল দিয়ে বরণ করা হয়। পরে পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়। এ সময় বক্তরা উদ্যোক্তাদের বিক্রয় বৃদ্ধি এবং সম্প্রসারণ বিষয়ে ধারণা দেন।

অনুষ্ঠানের শেষের দিকে বেশি পণ্য সেল করা এমন ১৬ উদ্যোক্তাকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

তারা হলেন, মাহমুদ হাসান মিয়াজি, রোকন উদ্দিন রকিব, নাসরিন আক্তার ইমু, সোহরাব হোসেন সৌরভ, নেছার উদ্দিন, শারমিন সামি, মুসকান নূর, তাহমিনা নুসরাত, জান্নাতুল ফেরদৌস, তানজিনা আফরোজ তৃষ্ণা, হাসান আহমেদ, মতিউর রহমান, মির্জা হাসিভ শুভ, মেশকাত হোসাইন, আজাদ হোসাইন, তানজিনা ইসলাম তন্নি, ফাহমিদা ইসলাম, আব্দুল্লাহ আল লুহাইদান, তানহা সুলতানা তন্নি এবং মো. সাহাদাত হোসাইন।

অনুষ্ঠানে বক্তব্য দেন উপজেলা কেমিস্ট অ্যান্ড ড্রাগিস্ট সমিতির সাধারণ সম্পাদক মাহমুদ হাসান মিয়াজি, গ্রুপ এডমিন নাসরিন আক্তার ইমু, এডমিন শারমিন সামী, রোকন উদ্দিন, মর্ডারেটর মেশকাত হোসেন, উদ্যোক্তা মুসকান নূর, মতিউর রহমান, মির্জা হাসিব শুভ, তানজিনা আফরোজ তৃষ্ণাসহ অনেকেই।

প্রসঙ্গত, ২০২০ সাল থেকে ই-কমার্সটি উদ্যোক্তা তৈরি ও ব্যবসা সম্প্রসারণে কাজ করে আসছে।

মন্তব্য করুন

Radhuni
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্মার্ট এন্টারপ্রেনার্স কনফারেন্স এন্ড এওয়ার্ড প্রদান 
কিডস্ক্রিনের পর ইন্টারন্যাশনাল অ্যানথেম এওয়ার্ড জিতলো সিসিমপুর