• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

কোটা আন্দোলন

ছেলে ফারহানকে হারিয়ে পাগলপ্রায় মা

আরটিভি নিউজ

  ১৮ জুলাই ২০২৪, ১৭:৪৯
সংগৃহীত
ছবি: সংগৃহীত

রাজধানীতে কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজের শিক্ষার্থী ফারহান ফাইয়াজ নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৮ জুলাই) এই ঘটনা ঘটে।

জানা গেছে, আন্দোলনের সময় ধানমন্ডির রাপা প্লাজার কাছে আহত হন কিশোর ফারহান ফাইয়াজ। রিকশায় আহত ফারহানকে নিয়ে হাসপাতালে ছোটে উদ্ধারকারীরা। বাঁচানোর চেষ্টা চললেও সাত মসজিদ রোডের একটি হাসপাতালে মারা যান তিনি।

এদিকে, ফারহানের মৃত্যুতে পাগলপ্রায় মা। তিনি বলেন, সে এখন মৃত। আমি এর বিচার চাই।

ফারহানের মা নাজিয়া খান তার ফেসবুক স্ট্যাটাসে ছেলে হারানোর বিচার চেয়েছেন লেখেন, আমার ছেলে ফারহান। সে এখন মৃত। আমি এর বিচার চাই।

নাজিয়া খান সামাজিক যোগাযোগমাধ্যমে দুটি স্ট্যাটাস দেন। প্রথমটিতে ছেলের কয়েকটি ছবি আপলোড দিয়ে লিখেছেন, তারা আমার ছেলেকে হত্যা করেছে। তার বয়স এখনও ১৮ বছরও হয়নি। সে ২০০৬ সালের ১২ সেপ্টেম্বর জন্ম নিয়েছে। আমি চাই আপনারা সবাই সামর্থ্য অনুযায়ী আওয়াজ তুলুন। আমি এর বিচার চাই।

এরপর নিজের সঙ্গে আরেকটি ছবি দিয়ে ছেলে হারানোর বিচারের দাবি করেছেন ফারহানের মা। সেখানে তিনি তার ছেলের হত্যার বিচার চেয়েছেন।

ফারহানের মায়ের স্ট্যাটাসটি এরই মধ্যে ফেসবুকে ভাইরাল। পোস্টটি দেওয়ার এক ঘণ্টার মধ্যে ৮৭ হাজারেরও বেশি মানুষ শেয়ার করেছেন। তাদের সবারও একই দাবি, ফারহান হত্যার বিচ্যার চাই।

মন্তব্য করুন

Radhuni
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডায়মন্ড ওয়ার্ল্ডের এমডি কারাগারে
সাবেক মন্ত্রী শাজাহান ৭ দিনের রিমান্ডে
শহীদি মার্চ থেকে ৫ দাবি 
‘শহীদি মার্চে’ ছাত্র-জনতার ঢল