• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

টাকা তুলতে ব্যাংকে উপচেপড়া ভিড় 

আরটিভি নিউজ

  ২৪ জুলাই ২০২৪, ১৪:০০

ছাত্রদের কোটা সংস্কার আন্দোলন ঘিরে দেশের আইনশৃঙ্খলার ব্যাপক অবনতি হওয়ায় সারাদেশে সরকারের জারি করা কারফিউতে টানা তিন কার্যদিবস বন্ধ থাকার পর খুলেছে ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান। এ সময়ের মধ্যে মোবাইল ফিন্যান্স কোম্পানি এবং এটিএম বুথেও কাঙ্ক্ষিত সেবা মেলেনি। এ কারণে ব্যাংক খোলার প্রথম দিনেই শাখায় শাখায় গ্রাহকদের উপচেপড়া ভিড় দেখা গেছে।

বুধবার (২৪ জুলাই) রাজধানীর মতিঝিল, দিলকুশা, পল্টন এলাকা ঘুরে এমন চিত্র দেখা গেছে। দু-একজন টাকা জমা দিতে এলেও বাকি সব গ্রাহকই এসেছেন টাকা উত্তোলন করতে।

বেলা ১২টার দিকে টাকা উত্তোলনের জন্য সোনালী ব্যাংকে আসা কয়েকজনের সঙ্গে কথা হলে তারা জানান, গত কয়েক দিন ব্যাংক বন্ধ থাকায় তারা টাকা তুলতে পারেননি। এতে তাদের বেশ সমস্যা পোহাতে হয়েছে। তাই আজ ব্যাংক খোলার কথা শুনেই তারা চলে এসেছেন।

এ বিষয়ে সোনালী ব্যাংকের লোকাল অফিসের ম্যানেজার শফিকুল ইসলাম বলেন, তিন কার্যদিবস ব্যাংক বন্ধ ছিল। এসময়ে হয়তো অনেক গ্রাহকই তাদের নগদ টাকা কেনাকাটায় শেষ করেছেন। এ কারণে আজকের বেশিরভাগ গ্রাহকই টাকা উত্তোলন করছেন।

মঙ্গলবার (২৩ জুলাই) স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল গণমাধ্যমকে জানান, বুধবার ও বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত কারফিউ শিথিল থাকবে। একই দিনে জনপ্রশাসনমন্ত্রী ফরহাদ হোসেন জানান, বেলা ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত খোলা থাকবে সব অফিস।

মন্তব্য করুন

Radhuni
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৩৬ হাজার টাকার জন্য ট্রিপল মার্ডার, অতঃপর...
ব্যাংক থেকে নগদ টাকা উত্তোলনের নতুন নির্দেশনা
প্রবাসীকল্যাণ ব্যাংকের মাধ্যমে গ্রাহকরা রেমিট্যান্স আনতে পারবেন
নেশার টাকা না পেয়ে বাবাকে হত্যার অভিযোগ