• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

স্বাধীনতাবিরোধী অপশক্তির বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান শ্রম প্রতিমন্ত্রীর

আরটিভি নিউজ

  ২৯ জুলাই ২০২৪, ০১:৪৯
স্বাধীনতাবিরোধী অপশক্তির বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান শ্রম প্রতিমন্ত্রীর
ছবি : সংগৃহীত

স্বাধীনতাবিরোধী অপশক্তির বিরুদ্ধে দেশের সর্বস্তরের জনগণকে সোচ্চার হওয়ার আহ্বান জানিয়েছেন শ্রম প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. নজরুল ইসলাম চৌধুরী।

রোববার (২৮ জুলাই) রাজধানীর বিজয় নগরে ক্ষতিগ্রস্ত শ্রমভবন পরিদর্শনের সময় এ আহ্বান জানান তিনি।

শ্রম প্রতিমন্ত্রী বলেন, মুক্তিযুদ্ধের পরাজিত শক্তিরা, ৭৫ এর ঘাতকরা সবসময় দেশবিরোধী চক্রান্তে লিপ্ত। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাত ধরে বর্তমান বাংলাদেশের যে অগ্রযাত্রা, সেটাকে রুখে দেওয়ার জন্য স্বাধীনতাবিরোধী অপশক্তিরা নাশকতার পথ বেছে নিয়েছে। অতীতেও তারা এই চেষ্টা করেছে। কিন্তু শেখ হাসিনার নেতৃত্বে বাঙালি জাতি সবসময় ঐক্যবদ্ধ থাকার কারণে তাদের পরিকল্পনা কখনো সফল হয়নি। আশা করি ভবিষ্যতেও হবে না।

মো. নজরুল ইসলাম চৌধুরী বলেন, এই হামলায় সরকারের বিপুল পরিমাণ আর্থিক ক্ষয়ক্ষতি হয়েছে এবং হামলার ঘটনা সুষ্ঠুভাবে তদন্ত করার জন্য একটি তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। হামলার সঙ্গে জড়িত সবাইকে অতিদ্রুত আইনের আওতায় আনা হবে।

এসময় শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব মো. মাহবুব আলম, শ্রম অধিদপ্তরের মহাপরিচালক মো. তরিকুল আলম, কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের মহাপরিদর্শক মো. আবদুর রহিম খান সহ শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

Radhuni
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মানবাধিকার সংগঠন সোচ্চারের নতুন পরিচালনা পরিষদ গঠিত
রাজপথে ফের সোচ্চার বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন
লুটপাটের বিরুদ্ধে সোচ্চার হোন: মেহজাবীন
প্রতিরোধ গড়ে তোলার আহ্বান ১৪ দলের