• ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১
logo

ড. মুহাম্মদ ইউনূসের আগমনকে ঘিরে বিমানবন্দরে নিরাপত্তা জোরদার  

আরটিভি নিউজ

  ০৮ আগস্ট ২০২৪, ১৪:২২
ড. মুহাম্মদ ইউনূস
ড. মুহাম্মদ ইউনূস

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মুখে শেখ হাসিনা সরকারের পতনের পর দেশে অন্তর্বর্তীকালীন সরকার গঠন করা হচ্ছে। এই সরকারের প্রধান হচ্ছেন ড. মুহাম্মদ ইউনূস।

বৃহস্পতিবার (৮ আগস্ট) রাত ৮টার দিকে বঙ্গভবনে শপথ নিতে প্যারিস থেকে দেশের উদ্দেশ্যে রওনা হয়েছেন তিনি। তার আগমন ঘিরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কড়া নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ২টার দিকে এমিরেটস এয়ারলাইনসের একটি ফ্লাইটে বিমানবন্দরে অবতরণ করবেন তিনি।

বিমানবন্দরের ভিআইপি গেট এলাকা সরেজমিন ঘুরে জানা যায়, ড. মুহাম্মদ ইউনূসের আগমন ঘিরে হযরত বিমানবন্দর এলাকায় কড়া নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।

দ্বাদশ জাতীয় সংসদ বিলুপ্তির পর গত আগস্ট রাতে বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের সঙ্গে তিন বাহিনীর প্রধান ও ছাত্র আন্দোলনের সমন্বয়কদের বৈঠকে ড. মুহাম্মদ ইউনূসকে প্রধান করে দেশের পরবর্তী অন্তর্বর্তী সরকার গঠনের সিদ্ধান্ত হয়।

এরপর গত ৭ আগস্ট নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেশবাসীর উদ্দেশে বার্তা দেন ড. ইউনূস। তিনি বলেন, আসুন আমরা আমাদের এই নতুন বিজয়ের সর্বোত্তম সদ্ব্যবহার নিশ্চিত করি। কোনো প্রকার ভুলের কারণে আমাদের এই বিজয় যেন হাতছাড়া হয়ে না যায়।

আমি সবাইকে বর্তমান পরিস্থিতিতে শান্ত থাকতে এবং সব ধরনের সহিংসতা এবং স্থাবর-অস্থাবর সম্পদ বিনষ্ট করা থেকে বিরত থাকতে আহ্বান জানাচ্ছি। ছাত্র ও দলমত নির্বিশেষে সবাইকে শান্ত থাকার জন্য অনুরোধ করছি।

মন্তব্য করুন

Radhuni
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৩০০ আসন নিয়েও শেখ হাসিনা টিকে থাকতে পারেননি: শাকিলউজ্জামান 
অনেক সচিব এখনও নাশকতা করার চেষ্টা করছে: রিজভী 
দেড় মাসে ১৫০ মামলার আসামি শেখ হাসিনা
আ.লীগের সঙ্গে আলোচনা নয়, শেখ হাসিনাকে ফেরত চাওয়া হবে: আসিফ নজরুল