• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

নাশকতার বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে: লে. কর্নেল নাহিদ

আরটিভি নিউজ

  ০৯ আগস্ট ২০২৪, ২১:৫৭
ছবি: সংগৃহীত

লেফটেন্যান্ট কর্নেল নাহিদুজ্জামান খান বলেছেন, পুলিশ ও অন্যান্য বাহিনী এবং জনগণকে সঙ্গে নিয়ে নাশকতার বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

শুক্রবার (৯ আগস্ট) বিকেলে আজিমপুর সরকারি অফিসার্স কোয়ার্টারে আয়োজিত বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক জননিরাপত্তা বিষয়ক সমন্বয় সভা শেষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

লে. কর্নেল নাহিদ বলেন, সবাইকে আমরা বলতে চাই, আমাদের ওপর ভরসা রাখুন। আমরা আমাদের দায়িত্বপ্রাপ্ত এলাকা সর্বোচ্চ নিরাপদে রাখবো। সেনাবাহিনীর পাশাপাশি, পুলিশ, আনসার এবং নাগরিক সমাজ, ছাত্র-জনতাকে পাশে নিয়ে সব নাশকতার বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

তিনি বলেন, আমরা দায়িত্ব নেওয়ার পর নিয়মিত ২৪ ঘণ্টা বিভিন্ন এলাকায় টহল দিচ্ছি। জনগণকে আমরা উৎসাহ-উদ্দীপনা দিচ্ছি। এছাড়াও যত ধর্মীয় উপাসনালয় রয়েছে- মসজিদ, মন্দির, গির্জা, প্যাগোডাতে আমরা সার্বক্ষণিক নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করেছি।

তিনি আরও বলেন, আমরা হটলাইন নম্বর চালু করেছি। লালবাগ, চকবাজার এবং কামরাঙ্গীরচর এলাকায় যেকোনো নাশকতামূলক কর্মকাণ্ড, হানাহানি এবং প্রাণনাশের হুমকির সম্মুখীন হলে সাধারণ জনগণ সেসব নম্বরে যোগাযোগ করবে। লালবাগ এবং চকবাজার থানা এলাকার জন্য ০১৭৬৯-০১৩৪৩৯ এবং কামরাঙ্গীরচর থানা এলাকার জন্য ০১৬১৯-৮৩২০৬৯ নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

ডিএমপির লালবাগ বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মাহবুব উজ জামান, ঢাকা মেট্রো বিট আনসার বাহিনীর দক্ষিণ জোনের ডেপুটি ডিরেক্টর মোস্তাক আহমেদ, কামরাঙ্গীরচর, লালবাগ ও চকবাজার থানায় নিয়োজিত ডিসি, এডিসি, এসি ও ওসি, ঢাকা জেলায় নিয়োজিত এনডিসি, এডিসি এবং র্যাব, বিজিবি, বিএনসিসির প্রতিনিধিরা সভায় উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

Radhuni
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পোশাক কারখানায় নাশকতার উসকানিদাতা ছাত্রলীগ নেতা গ্রেপ্তার
খালেদা জিয়ার ১১ মামলার শুনানি পেছাল
যে কারণে পল্লী বিদ্যুতের সব স্থাপনায় নিরাপত্তা জোরদার
সচিবালয়ে নাশকতা: কারাগারে শতাধিক আনসার