• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

অতিরিক্ত নয় পুলিশ সুপারকে আনা হলো ডিএমপিতে

আরটিভি নিউজ

  ১৬ আগস্ট ২০২৪, ০৮:২৬
ফাইল ছবি

অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার নয় কর্মকর্তাকে পুলিশের বিভিন্ন ইউনিট থেকে ঢাকা মহানগর পুলিশে (ডিএমপি) বদলি করা হয়েছে। এছাড়া আরও পাঁচ কর্মকর্তাসহ মোট ১৪ পুলিশ কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) পুলিশ মহাপরিদর্শক)(আইজিপি) মো. ময়নুল ইসলাম স্বাক্ষরিত এক আদেশে এ বদলি করা হয়।

ডিএমপিতে আনা হয়েছে র‍্যাবের খন্দকার মো. শামীম হোসেন, পিবিআইয়ের মো. সারোয়ার জাহান, সিআইডির শেখ রাজীবুল হাসান, শিল্প পুলিশের মো. মইনুল হক, সিআইডির মো. শাহজাহান হোসেন, এপিবিএন’র মল্লিক আহসান উদ্দীন সামী, এপিবিএন’র আবু লাইচ মো. ইলিয়াচ জিকু, এপিবিএন’র বি. এম শাহরিয়ার আব্দুল্লাহ-বিন-ফরিদ এবং নৌ পুলিশের মো. সুমন রেজাকে।

অন্য পাঁচ কর্মকর্তাদের বিভিন্ন ইউনিটে বদলি করা হয়েছে। তারা হলেন- রাজশাহী সারদার মোহাম্মদ আবদুল মাবুদকে পুলিশ টেলিকম সংস্থা, র‍্যাবের শাহেদা সুলতানাকে রাজশাহী রেঞ্জ ডিআইজি কার্যালয়ে সংযুক্ত, টাঙ্গাইল পিটিসির ফারিয়া আফরোজকে পুলিশ সদর দপ্তরে, ডিএমপির মো. রাশেদ হাসানকে এসবি এবং ডিএমপির সহকারী পুলিশ কমিশনার গোলাম রুহানীকে খাগড়াছড়ি এপিবিএন ও বিশেষায়িত ট্রেনিং সেন্টারে বদলি করা হয়েছে।

আইজিপির পৃথক এক আদেশে অতিরিক্ত ডিআইজি পদমর্যাদার তিনজন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। তাদের মধ্যে পুলিশ সদর দপ্তরের এলআইসি শাখার অতিরিক্ত ডিআইজি মুনতাসিরুল ইসলামকে ওয়েলফেয়ার ট্রাস্টে, পার্সোনাল ম্যানেজমেন্ট-১ এ অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ নাসিরুল ইসলামকে এলআইসি শাখায় এবং পুলিশ সদর দপ্তরের শাহজাদা মো. আসাদুজ্জামাকে পার্সোনাল ম্যানেজমেন্ট-১ এ বদলি করা হয়েছে।

মন্তব্য করুন

Radhuni
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
একদিনে সাড়ে ২৯ লাখ টাকা জরিমানা
কারামুক্ত সন্ত্রাসীরা নতুন অপরাধে জড়ালেই ব্যবস্থা 
কাজের মধ্য দিয়েই জনগণের আস্থা অর্জন করতে হবে: ডিএমপি কমিশনার
জনগণের প্রত্যাশা পূরণে নতুন উদ্যমে কাজ করছে পুলিশ: ডিএমপি কমিশনার