• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

প্রধান উপদেষ্টার কার্যালয় থেকে জরুরি বিজ্ঞপ্তি

আরটিভি নিউজ

  ২৫ আগস্ট ২০২৪, ১৫:২৯
প্রধান উপদেষ্টা
ফাইল ছবি।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নাম ব্যবহার করে বিভিন্ন গণমাধ্যমের বিরুদ্ধে অপপ্রচার নিয়ে প্রধান উপদেষ্টার কার্যালয় থেকে জরুরি বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে।

রোববার (২৫ আগস্ট) দুপুরে গণমাধ্যমকে পাঠানো সেই সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নাম ব্যবহার করে কোনো একটি স্বার্থান্বেষী মহল দেশের মূল ধারার গণমাধ্যমগুলোসহ বিভিন্ন গণমাধ্যমের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। বলা হচ্ছে এসব গণমাধ্যম বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকে সমর্থন করে নাই বা সহযোগিতা করে নাই, তাই তাদের সহযোগিতা না করতে। সহযোগিতা করলে অপমান-অপদস্থ, চাকরিচ্যুত করা হবে।

এতে আরও বলা হয়, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন প্রধান উপদেষ্টার কার্যালয়কে জানিয়েছে, এ ধরনের অপপ্রচারমূলক চিঠি বা তালিকা ভুয়া। তাই এ বিষয়ে বিভ্রান্ত না হওয়ার জন্য প্রধান উপদেষ্টার কার্যালয় থেকে অনুরোধ করা হয়েছে।

এর আগে, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নাম ব্যাবহার করে গণমাধ্যমের বিরুদ্ধে অপপ্রচারের একটি প্রেস রিলিজ ফেসবুকে ছড়িয়ে পড়ে। এরপর আন্দোলনের সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ ফেসবুকে ওই ভুয়া প্রেস রিলিজ শেয়ার করে বলেন, এই প্রেস রিলিজ ভুয়া। এর সাথে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কোনো সম্পর্ক নেই।

মন্তব্য করুন

Radhuni
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যাত্রাবাড়ী থানার সাবেক ওসি আবুল হাসান গ্রেপ্তার
ঢাকার যানজট নিরসনের উপায় খুঁজতে নির্দেশ প্রধান উপদেষ্টার
সেনাসদর পরিদর্শন করলেন প্রধান উপদেষ্টা 
মুহাম্মদ (সা.) বিশ্ব মানবতার জন্য অনুসরণীয় আদর্শ: প্রধান উপদেষ্টা