• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

যে কারণে পল্লী বিদ্যুতের সব স্থাপনায় নিরাপত্তা জোরদার

আরটিভি নিউজ

  ২৭ আগস্ট ২০২৪, ১৮:৩১
সংগৃহীত
ছবি: সংগৃহীত

নাশকতার আশঙ্কায় দেশের পল্লীবিদ্যুতের সব স্থাপনা ও অফিসের নিরাপত্তা জোরদার করেছে ‍পুলিশ। মঙ্গলবার (২৭ আগস্ট) দুপুরে পাঠানো এক ক্ষুদে বার্তায় বিষয়টি জানায় পুলিশ সদর দপ্তরের মিডিয়া বিভাগ।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে, পল্লী বিদ্যুতের কর্মীরা দুই দিনের মধ্যে গণছুটিতে গিয়ে সারাদেশের বিদ্যুৎব্যবস্থা অচল করে দেওয়ার হুমকি দিয়েছেন। এমন খবরেই মূলত পুলিশ আগাম সতর্ক ব্যবস্থা নিলো।

গত ২৪ আগস্ট পল্লী বিদ্যুৎ সমিতি বৈষম্যবিরোধী আন্দোলন ব্যানারে একটি সংগঠনের পক্ষ থেকে দুই দফা দাবি বাস্তবায়নের আলটিমেটাম দেওয়া হয়েছে। তারা আগামী ৭২ ঘণ্টার মধ্যে এসব দাবির বাস্তবায়ন চান।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কর্মীরা হুঁশিয়ারি দিয়ে বলেছেন, আন্দোলনের নামে কেউ নৈরাজ্য সৃষ্টি করলে তাদের প্রতিহত করা হবে।

ছাত্র-জনতার অভ্যুত্থানে শেখ হাসিনা সরকারের পতনের পর অন্তর্বর্তী সরকার দায়িত্ব নিয়েছে। তিন সপ্তাহ পেরোতে না পেরোতেই নানা শ্রেণি-পেশার মানুষ তাদের বিভিন্ন দাবি নিয়ে মাঠে নামছে। রোববার (২৫ আগস্ট) আনসার সদস্যরা সচিবালয় ঘেরাও করে দাবি আদায় করতে চাইলে তাদের সঙ্গে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সংঘর্ষও হয়। এসব আন্দোলনের পেছনে সরকার ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছে। এজন্য আইনশৃঙ্খলা বাহিনীকে সতর্ক থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

মন্তব্য করুন

Radhuni
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
সাম্প্রদায়িকতা উসকে দেওয়ার অভিযোগে দুই পুলিশ সদস্য রিমান্ডে
যাত্রাবাড়ী থানার সাবেক ওসি আবুল হাসান গ্রেপ্তার
সাংবাদিক ও পুলিশ একে অপরের পরিপূরক: ডিএমপি কমিশনার