• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

ওমরাহযাত্রী বেশে পালাচ্ছিলেন সাবেক এমপি বদির ক্যাশিয়ার, ধরা পড়লেন যেভাবে

আরটিভি নিউজ

  ০২ সেপ্টেম্বর ২০২৪, ২১:২১
সংগৃহীত ছবি

ইয়াবা কারবারে জড়িত থাকার অভিযোগে বিতর্কিত কক্সবাজারের সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদির ক্যাশিয়ার সালাহ উদ্দিনকে গ্রেপ্তার করেছে র‍‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

সোমবার (২ সেপ্টেম্বর) রাতে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র পরিচালক আ ন ম ইমরান খান।

তিনি বলেন, ‘গত ৫ আগস্ট কক্সবাজারের উখিয়ায় ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় জড়িত অন্যতম মূলহোতা সাবেক বিতর্কিত সংসদ সদস্য ইয়াবা সম্রাট আব্দুর রহমান বদির ক্যাশিয়ার সালাহ উদ্দিন। তাকে গ্রেপ্তারে র‍্যাব গোয়েন্দা নজরদারি বাড়ায়। এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যে জানা যায়, অভিযুক্ত সালাহ উদ্দিন সিলেটের এমএজি ওসমানী বিমানবন্দরে অবস্থান করছেন। র‍্যাবের সদস্যরা যেতে যেতে সালাহ উদ্দিন বিমানে ওঠে পড়েন। এরপর এমএজি ওসমানী বিমানবন্দরের রানওয়েতে থাকা একটি বিমান থেকে তাকে গ্রেপ্তার করা হয় ‘

আ ন ম ইমরান খান বলেন, ‘ওমরাহযাত্রীর ছদ্মবেশে দেশ থেকে পালানোর চেষ্টা করেন তিনি। তিনি গায়ে ইহরামের পোশাক পরেছিলেন। তার বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।’

অভিযোগ আছে, ইয়াবা সম্রাট আব্দুর রহমান বদির সব অবৈধ উপার্জনের ক্যাশিয়ার হিসেবে কাজ করতেন সালাহ উদ্দিন।

প্রসঙ্গত, গত ২০ আগস্ট সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদিকে গ্রেপ্তার করে র‍্যাব। টেকনাফে হত্যাচেষ্টা মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়। বিভিন্ন সময়ে কক্সবাজার-টেকনাফকেন্দ্রিক ইয়াবা সংশ্লিষ্টতার অভিযোগ ওঠে বদির বিরুদ্ধে। তবে তিনি প্রতিবার অভিযোগ প্রত্যাখ্যান করে আসছেন।

মন্তব্য করুন

Radhuni
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৩ দিনে সমুদ্র সৈকতে ভেসে এলো ৬ জেলের মরদেহ
র‍্যাবসহ ১১ অতিরিক্ত ডিআইজি ও ১২ পুলিশ সুপারকে বদলি
কক্সবাজার সৈকতে ভেসে এলো আরও এক মরদেহ
মোহাম্মদপুরে পরিত্যক্ত অবস্থায় মিলল অস্ত্র-গোলাবারুদ