• ঢাকা বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১
logo

নৌবাহিনী ও কোস্টগার্ডের যৌথ অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার

আরটিভি নিউজ

  ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১৯:৩৯
নৌবাহিনী
সংগৃহীত

নৌবাহিনী অবৈধ অস্ত্র উদ্ধারে নিয়মিত অভিযান পরিচালনা করছে। এই ধারাবাহিকতায় পৃথক স্থান থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ পাঁচজনকে আটক করা হয়।

বুধবার (২৫ সেপ্টেম্বর) গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বাংলাদেশ নৌবাহিনী ও কোস্টগার্ড মোংলা ও ভোলায় যৌথ অভিযান পরিচালনা করে। এ সময় ভোলার দৌলতখান থেকে যৌথ বাহিনীর অভিযানে আগ্নেয়াস্ত্রসহ তিন ডাকাতকে আটক করা হয়েছে।

দৌলতখান উপজেলার দক্ষিণ জয়নগর ইউনিয়নের খয়েরহাট বাজার-সংলগ্ন একটি বাড়ি থেকে তিনজনকে আটক করা হয়।

আটকৃতরা হলেন, মো. আনোয়ার হোসেন (৩০), মো. সোহেল (২৮) ও মো. হাসান (২০)।

এ সময় তাদের কাছে দুইটি দেশীয় আগ্নেয়াস্ত্র, দুইটি কার্তুজ, একটি রামদা, পাঁচটি দা, একটি চাপাতি, পাঁচটি ছুরি ও তিনটি শাবল উদ্ধার করা হয়।

কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার বিএন এইচ এম এম হারুন-অর-রশীদ জানান, আটকরা বেশ কিছুদিন ধরে সদর উপজেলার তুলাতুলি ও ইলিশা এলাকার মেঘনা নদী ও তৎসংলগ্ন চরে স্থানীয় জনসাধারণ এবং জেলেদের জিম্মি করে চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্ম করে আসছিল। ভুক্তভোগী জনসাধারণ কোস্টগার্ডের সহায়তা চাইলে যৌথ বাহিনীর অভিযানে তাদের আটক করা হয়।

অপরদিকে মোংলা উপজেলা থেকে সাদ্দাম হোসেন (৩৫) নামক এক ব্যক্তিকে আটক করা হয়। তার তথ্যের ভিত্তিতে তল্লাশি চালিয়ে অবৈধ বিদেশি শটগান, একনলা বন্দুক, ৩৮ রাউন্ড কার্তুজ, দুই রাউন্ড ফাঁকা কার্তুজ, নগদ এক লাখ টাকা ও মোবাইল ফোনসহ তার বড় ভাই ফিরোজ আহমেদকে (৩৭) আটক করা হয়।

আরটিভি/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২১ দিনে ২১৬টি অস্ত্র উদ্ধার, গ্রেপ্তার ৯২
সোনারগাঁওয়ে দেশীয় অস্ত্রসহ ২ ডাকাত গ্রেপ্তার
থানার অস্ত্র খুঁজতে জাল ফেলা হলো নদীতে
কুতুবদিয়ায় বিপুল অস্ত্র উদ্ধার, সাবেক চেয়ারম্যানসহ আটক ২