• ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১
logo

সিনিয়র সহকারী সচিব হলেন নন-ক্যাডার ৮ কর্মকর্তা   

আরটিভি নিউজ

  ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১৯:৫০
ফাইল ছবি

নন-ক্যাডার আটজন সহকারী সচিব সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেয়েছেন। নিয়োগ বিধিমালা ২০১৪ এর বিধি-৫ অনুযায়ী সিনিয়র সহকারী সচিব (ক্যাডার বহির্ভূত) পদে পদোন্নতি দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) তাদের এ পদোন্নতি দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

এতে বলা হয়, সহকারী সচিব (ক্যাডার বহির্ভূত) পদের এ কর্মকর্তাদের ‘বাংলাদেশ সচিবালয় (ক্যাডার বহির্ভূত গেজেটেড কর্মকর্তা এবং নন-গেজেটেড কর্মচারী) নিয়োগ বিধিমালা, ২০১৪’ এর বিধি-৫ অনুযায়ী সিনিয়র সহকারী সচিব (ক্যাডার বহির্ভূত) পদে পদোন্নতি দেওয়া হলো।

শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সহকারী সচিব মো. আবদুল খালেক, প্রধান উপদেষ্টার কার্যালয়ে সংযুক্ত ওএসডি সহকারী সচিব মীর এমদাদ হোসেন, অর্থ বিভাগের সহকারী সচিব মো. রুহুল আমীন মল্লিক, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সহকারী সচিব মোহাম্মদ আলী, জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলে সংযুক্ত ওএসডি সহকারী সচিব মো. আলাউদ্দিন, পানিসম্পদ মন্ত্রণালয়ের সহকারী সচিব আ স ম সুজা, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সহকারী সচিব শরন কুমার বড়ুয়া এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সহকারী সচিব এস এম তারিকুল ইসলাম সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেয়েছেন।

পদোন্নতিপ্রাপ্ত সব কর্মকর্তা বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (সিনিয়র সহকারী সচিব) হিসেবে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিবের কাছে যোগদানপত্র পাঠাবেন (Email- iapp@mopa.gov.bd) এবং পুনরাদেশ না দেওয়া পর্যন্ত বর্তমান কর্মস্থলে স্ব-স্ব পদে কর্মরত থাকবেন বলে প্রজ্ঞাপনে জানানো হয়েছে।

আরটিভি /এমএ/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৪৩তম বিসিএসে নন-ক্যাডারে সহকারী শিক্ষক পদে ১৩৮ জনের নিয়োগ
৪০তম বিসিএস নন-ক্যাডার থেকে ৮৯ জনকে নিয়োগ
৪৩তম বিসিএসে নন-ক্যাডারে উত্তীর্ণদের জন্য সুখবর
৪৩তম বিসিএস নন-ক্যাডারের ফল বাতিলের দাবি