• ঢাকা শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১
logo

বন্যাদুর্গতদের ম্যানেজমেন্ট এলায়েন্স ও ম্যানেজমেন্ট এফবিএস ক্লাবের সহায়তা

আরটিভি নিউজ

  ০২ অক্টোবর ২০২৪, ১৫:৪৫

সাম্প্রতিক সময়ে ভারী বর্ষণ ও ভারতের উজানের পানিতে বাংলাদেশের দক্ষিণ-পূর্বাঞ্চল স্মরণকালের সবচেয়ে ভয়াবহ বন্যার কবলে পড়ে। এই জাতীয় দুর্যোগের সময়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন ম্যানেজমেন্ট এলায়েন্স ও ম্যানেজমেন্ট এফবিএস ক্লাব লিমিটেড বন্যাদুর্গতদের পাশে দাঁড়িয়েছে তাদের অটুট সমর্থন নিয়ে।

মানবতার প্রতি গভীর সহানুভূতি ও সংকল্প নিয়ে, সংগঠনের ভলান্টিয়াররা ১৯০০ অসহায় পরিবারের মাঝে ত্রাণ সহায়তা বিতরণ করে। জলাবদ্ধতার কারণে সৃষ্ট খাদ্য সংকটের মুখে, তারা ৫১৬০ জন মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করে। এছাড়াও, কুমিল্লা, ফেনী, নোয়াখালী, লক্ষ্মীপুর ও চাঁদপুরের বন্যাদুর্গত এলাকায় সংগঠনের ভলান্টিয়াররা শিশু খাদ্য, ঔষধ ও সুপেয় পানি সরবরাহ করে।

এর পাশাপাশি, বন্যায় ক্ষতিগ্রস্ত বর্তমান শিক্ষার্থীদের পরিবারের জন্যও নগদ সহায়তা প্রদান করা হয়।

সংগঠনের সমন্বয়করা এই ত্রাণ কার্যক্রম সফল করতে যারা নগদ অর্থ ও অন্যান্য উপায়ে সহায়তা করেছে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। একই সঙ্গে যারা জীবনের ঝুঁকি নিয়ে এই ত্রাণ কার্যক্রমে অংশগ্রহণ করেছে তাদেরও ম্যানেজমেন্ট এফবিএস ক্লাবের পক্ষ থেকে সম্মান জানানো হয়।

দেশের এই দুর্যোগময় সময়ে, ম্যানেজমেন্ট এলায়েন্স ও ম্যানেজমেন্ট এফবিএস ক্লাব লিমিটেড প্রমাণ করেছে যে সংকটের সময়ে ঐক্য ও সহানুভূতি মানবতার আলো জ্বালাতে পারে।

ম্যানেজমেন্ট এলায়েন্স ও ম্যানেজমেন্ট এফবিএস ক্লাব লিমিটেড ঢাকা বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের দ্বারা গঠিত, যারা বাংলাদেশের বিভিন্ন সামাজিক উদ্যোগ ও মানবিক সহায়তা কার্যক্রমে নিবেদিত।

মন্তব্য করুন

Radhuni
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রোহিঙ্গা প্রত্যাবাসন নিশ্চিতে ইইউ’র সহায়তা চান রাষ্ট্রপতি
বাংলাদেশের পুলিশ সংস্কারে সহায়তা করবে ইতালি: রাষ্ট্রদূত 
ন্যাশনাল ব্যাংককে তারল্য সহায়তা দিচ্ছে বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক পিএলসি
বন্যাদুর্গতদের পাশে দাঁড়াতে ছাত্রশিবিরের আহ্বান