• ঢাকা শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১
logo

সরকারবিরোধী গুজব নিয়ে ফেসবুক স্ট্যাটাসে যা বললেন উপদেষ্টা আসিফ

আরটিভি নিউজ

  ০৯ অক্টোবর ২০২৪, ১২:৪৮
ছবি: সংগৃহীত

অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস পদ ছেড়েছেন বলে মঙ্গলবার (৮ অক্টোবর) রাতে গুজব ছড়িয়ে পড়ে। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট দিতে থাকেন অনেকেই। ছড়িয়ে পড়া ওই গুজব নিয়ে নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট দিয়েছেন অন্তর্বর্তী সরকারের যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া।

বুধবার (৯ অক্টোবর) সকালে দেওয়া এক পোস্টে তিনি লেখেন, ‘শুধু চেয়ারই না, প্রধান উপদেষ্টাসহ দেশ ছাড়লেন বাকি উপদেষ্টারাও। সোর্স : চালাইদেন।’

উপদেষ্টা আসিফ মাহমুদের পোস্টে অনেকেই মন্তব্য করেছেন। সেই পোস্টে কাফি নামের একজন লিখেছেন, ধরলাম ডক্টর ইউনূস পালিয়ে গেছে, মেনে নিলাম শিশু উপদেষ্টারা লুকিয়ে গেছে, তাদের কথা সব মেনে নিলাম। কিন্তু তাই বলে কি তাদের মা তাদের জান্নাতি আপা পবিত্র মানুষ হাসিনা ক্ষমতা ফিরে পেয়েছে! লাউড এন্ড ক্লিয়ার, মানুষ মরণশীল, ডক্টর ইউনূস এবং তাদের উপদেষ্টারা মরে গেলেও তারা ক্ষমতায় আসতে পারবে না। আসার সম্ভাবনা ছিল কিন্তু এখন তো পাশের দেশ থেকেও দূরে চলে গেল আপা। সুন্দর শান্তির রুলসের বাংলাদেশ চাই।

এম এ আহমেদ আজাদ লিখেছেন, গুজবের হাতিয়ার হিসেবে এসব বিষয় করা সঠিক, গুজবে আতঙ্ক সৃষ্টি করা যায়, কিন্তু পরবর্তীতে এরাই নিন্দিত হয়।

জয়নুল আবেদিন লিখেছেন, ফ্যাসিবাদী চিন্তাভাবনা ও গণহত্যার পক্ষে যারা সমর্থন দেখাচ্ছেন, তাদের ইতিহাসের অন্ধকার দিকগুলো মনে রাখতে হবে। আমাদের উচিত ইতিহাস থেকে শিক্ষা নিয়ে গণতন্ত্র ও মানবাধিকারের প্রতি আমাদের দায়িত্ব পালন করা। সামনের প্রজন্মকে একটি সুস্থ সমাজ উপহার দিতে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে।

গোলাম মোস্তফা লিখেছেন, ভাই আপনারা গুজবে কান না দিয়ে আপনাদের মতো কাজ করে যান। আপনাদের প্রতি আমাদের অটল বিশ্বাস আছে, আপনাদের প্রতি গভীর ভালোবাসা রইল।

উল্লেখ্য, রাষ্ট্রীয় অতিথি ভবন যমুনায় অবস্থান করা প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসকে নিয়ে মঙ্গলবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন গুজব ছড়িয়ে পড়ে।

আরটিভি/এফআই-টি

মন্তব্য করুন

Radhuni
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘রিসেট বাটন’ নিয়ে বক্তব্যের ব্যাখ্যা দিলো প্রধান উপদেষ্টার প্রেস উইং
স্পেনকে বাণিজ্য ও বিনিয়োগ বাড়ানোর আহ্বান ড. ইউনূসের
দুষ্কৃতকারীদের কোনো রকম প্রশ্রয় দেওয়া হবে না: মাহফুজ আলম
প্রধান উপদেষ্টাকে নিয়ে মন্তব্য, এবার উপজেলা কর্মচারী বরখাস্ত