• ঢাকা শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১
logo

৯৯৯ নম্বরে ফোন পেয়ে বাড়ি পালানো তিন কিশোরী উদ্ধার

আরটিভি নিউজ

  ২৩ অক্টোবর ২০২৪, ১৪:০৭

১৪/১৫ বছর বয়সী তিন কিশোরী উদ্দেশ্যবিহীন ঘোরাঘুরি করছিল কেএমপি খুলনা সদর থানাধীন উদয়ন স্কুলের সামনে। তাদের চলাফেরায় সন্দেহ হওয়ায় একব্যক্তি মঙ্গলবার (২২ অক্টোবর) সকালে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করে বিষয়টি জানান।

৯৯৯ থেকে সংবাদ পেয়ে খুলনা সদর থানার একটি দল তিন কিশোরীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। জিজ্ঞাসাবাদে জানা যায় তিন কিশোরী বাড়ি থেকে পালিয়েছিলেন। পরে তাদের অভিভাবকদের কাছে তিন কিশোরীকে হস্তান্তর করা হয়।

দুই চোর গ্রেপ্তার

একজন নারী মঙ্গলবার (২২ অক্টোবর) সকালে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করেন। তিনি জানান, তার স্বামীকে সিএমপি চট্টগ্রামের পাহাড়তলী থানাধীন আলিফ গলিতে একটি মোবাইল ফোনের দোকানে চোর সন্দেহে আটকে রাখা হয়েছে।

৯৯৯ থেকে সংবাদ পেয়ে পাহাড়তলী থানার একটি দল ঘটনাস্থলে গিয়ে কলারের স্বামীসহ আরেক ব্যক্তিকে মোবাইল ফোন চুরির অভিযোগে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। গ্রেপ্তারকৃতরা হলেন, মো. বেলাল হোসেন (৩৩) এবং মো. নুরুল ইসলাম (২৬)।

আত্মহত্যা প্রচেষ্টাকারী তরুণ উদ্ধার

একজন নারী কলার মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুরে আরএমপি রাজশাহীর রাজপাড়া থানার ১৪ নম্বর ওয়ার্ড থেকে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করেন। তিনি জানান, তাঁর ১৭ বছর বয়সী ছেলে সন্তান মোটর সাইকেল কেনার জন্য বাবার ওপর অভিমান করে আত্মহত্যার হুমকি দিয়ে ঘরের দরজা বন্ধ করে আছে।

তারা অনেক ডাকাডাকি করেও দরজা খোলাতে পারেননি। ৯৯৯ থেকে সংবাদ পেয়ে রাজপাড়া থানার একটি দল ঘটনাস্থলে গিয়ে অভিমানী তরুণকে বুঝিয়ে শান্ত করে রুম থেকে বের করে নিয়ে আসে।

মন্তব্য করুন

Radhuni
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বন্যায় আটকে ছিলেন ৩৭ নারী-শিশু, ৯৯৯ ফোনকলে উদ্ধার
৯৯৯ সার্ভিস সেন্টার পরিদর্শন করলেন স্বরাষ্ট্র উপদেষ্টা
জরুরি সেবা ৯৯৯ এর কার্যক্রম চালু
জাতীয় জরুরি সেবা ৯৯৯ কি স্বাভাবিক