• ঢাকা রোববার, ২৭ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১
logo

সাবেক ডিসি মসিউরসহ ৫ জনের বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা

আরটিভি নিউজ

  ২৭ অক্টোবর ২০২৪, ১৫:২৭
ছবি: সাবেক ডিসি মসিউর

ঢাকার সাবেক কাউন্সিলর মীর আশরাফ আলী আজমকে মারধর ও হত্যাচেষ্টার অভিযোগে ডিবির লালবাগ জোনের সাবেক ডিসি মশিউর রহমানসনহ ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

ভুক্তভোগী আজম বাদী হয়ে রোববার (২৭ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরোবিয়া খানমের আদালতে এ মামলা করেন।

এরপর আদালত বাদীর জবানবন্দি রেকর্ড করে লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তদন্ত সাপেক্ষে এজাহার হিসেবে গ্রহণ করার নির্দেশ দেন।

মামলার বাকি আসামিরা হলেন, ডিবির লালবাগ জোনের সাবেক এডিসি মোস্তফা কামাল, ডিবির কোতোয়ালি জোনের সাবেক এডিসি ইয়াসির আরাফাত, লালবাগ জোনের পুলিশ পরিদর্শক শের আলম ও পুলিশের এসআই পলাশ চৌধুরী দীপন।

বাদী আশরাফ আলী আজম ঢাকা মহানগর দক্ষিণ সিটি করপোরেশনের ২৬ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর। তিনি বলেন, বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে গত বছরের ২৭ জুলাই মশিউর রহমান এবং মোস্তফা কামালের নেতৃত্বে ২০ থেকে ২৫ জন ডিবি পুলিশ আমার বাড়ি ঘেরাও করে। এরপর দারোয়ানকে মারধর ও কেচিগেটের তালা ভেঙে তারা বাসায় প্রবেশ করে আমাকে টেনে হিঁচড়ে বের করেন। আমি যেতে না চাইলে দোতলা বাসার দরজা থেকে মারধর ও ধাক্কা দিয়ে সিঁড়িতে ফেলে দেয়। এ সময় আমার কোমরের হাড় ভেঙে যায়। পরে দীর্ঘ ৬ মাস ধরে চিকিৎসাধীন থেকে একটু সুস্থ হলেও স্বাভাবিক হাঁটতে অক্ষম।

আশরাফ আলী আজম আরও বলেন, এডিসি মোস্তফা কামাল আমার ওপর পাশবিক নির্যাতন করেছে। আমার কোমরের হাড় ভেঙে ফেলেছে। আমার দোষ ছিল আমি বিএনপি করি। আমি এর বিচার চাই।

আরটিভি/আরএ/এআর

মন্তব্য করুন

Radhuni
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিষিদ্ধ সংগঠন ছাত্রলীগের সাদ্দাম-ইনানসহ ২২ নেত্রীর নামে মামলা
সাংবাদিকদের হয়রানিমূলক মামলার যেসব তথ্য চেয়েছে সরকার
গাজীপুরে ডিবি হারুনসহ ১৫ জনের নামে মামলা
১৬ বছরে দেড় লাখ মামলায় ৬২ লাখ আসামি: আবদুল আউয়াল মিন্টু