• ঢাকা সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১
logo

শেরেবাংলা স্বর্ণ পদক পেলেন  রায়হান মাহমুদ

আরটিভি নিউজ

  ২৭ অক্টোবর ২০২৪, ১৯:২৪

তরুণ উদ্যোক্তা এবং সামাজিক কার্যক্রমে বিশেষ অবদানের জন্য শেরেবাংলা গোল্ডেন অ্যাওয়ার্ড-২০২৪ অ্যাওয়ার্ড পেয়েছেন নাগালে সার্ভিসেস লিমিটেড এর চেয়ারম্যান এবং কোডস ব্রেক লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর রায়হান মাহমুদ।

শুক্রবার (২৫ অক্টোবর) বিকেলে ঢাকার কেন্দ্রীয় কচি-কাঁচা মিলনায়তনে সেগুনবাগিচায় শেরেবাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদের উদ্যোগে আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে তাকে এ পদক দেওয়া হয়। শেরেবাংলার দৌহিত্র সাবেক তথ্য সচিব ও সংগঠনের প্রধান উপদেষ্টা সৈয়দ মার্গুব মোর্শেদ ও বিচারপতি ড. মো. আবু তারিক তার হাতে পুরস্কার তুলে দেন। এ কে ফজলুল হকের ১৫১তম জন্মবার্ষিকী উপলক্ষে এ আয়োজন করা হয়।

সৈয়দ মার্গুব মোর্শেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিচারপতি ড. মো. আবু তারিক। অনুষ্ঠানে বিশিষ্ট নাট্যব্যক্তিত্ব পীরজাদা শহিদুল হারুন, সংগঠনের চেয়ারম্যান সেলিনা আক্তার, সিনিয়র ভাইস চেয়ারম্যান মো. মঞ্জুর হোসেন ঈসা প্রমুখ উপস্থিত ছিলেন।

রায়হান মাহমুদ নানাবিধ সামাজিক উন্নয়নমূলক কার্যক্রমের সাথে সম্পৃক্ত। বিশেষ করে, সমগ্র বাংলাদেশ থেকে দারিদ্র দূরীকরণ এবং প্রান্তিক মানুষদেরকে স্বাবলম্বীকরণের লক্ষ্যে শতভাগ সুদমুক্ত ঋণসহ নানাবিধ কার্যক্রমের প্রতিষ্ঠান মসজিদ ডট লাইফের (masjid.life) সাথে সম্পৃক্ত আছেন।

আরটিভি/ ডিসিএনই

মন্তব্য করুন

Radhuni
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়