• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

হসপিটালিটি বিজনেস প্রফেশনাল অ্যাওয়ার্ড পেলেন শাখাওয়াত হোসেন

আরটিভি নিউজ

  ৩১ মে ২০২৪, ১৫:২৭

বাংলাদেশের আতিথেয়তা শিল্পে অসামান্য অবদান রাখায় হসপিটালিটি বিজনেস প্রফেশনাল অ্যাওয়ার্ড পেলেন মো. শাখাওয়াত হোসেন। বুধবার দ্য ট্যুরিজম অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব) জমকালো এক অনুষ্ঠানের মাধ্যমে ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টস পিএলসি, দ্য ওয়েস্টিন ঢাকা, শেরাটন ঢাকা এবং হানসার মালিকানাধীন কোম্পানির সিইও মো. শাখাওয়াত হোসেনকে পুরস্কৃত করেছে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী মুহাম্মদ ফারুক খান, সারা বিশ্বের বিশিষ্ট অতিথিরা, শিল্প নেতা এবং মূল স্টেকহোল্ডাররা।

সেরা হসপিটালিটি বিজনেস প্রফেশনাল অ্যাওয়ার্ড মো. শাখাওয়াত হোসেনের নিরলস প্রচেষ্টা, বাংলাদেশের আতিথেয়তা ও পর্যটনশিল্পের বৃদ্ধি এবং টেকসই উন্নয়নে তার উল্লেখযোগ্য অবদানের প্রমাণ। তার কৌশলগত উদ্যোগ শুধুমাত্র তার কোম্পানির সুনাম বাড়ায়নি বরং সারাবিশ্বের পর্যটকদের আকৃষ্ট করে এই অঞ্চলের সামগ্রিক অর্থনৈতিক প্রবৃদ্ধিতে অবদান রেখেছে।

মো. শাখাওয়াত হোসেন বলেন, ‘আমি টোয়াব থেকে এই পুরস্কার পেয়ে গভীরভাবে সম্মানিত। এই স্বীকৃতি ইউনিক গ্রুপে আমার পুরো টিমের কঠোর পরিশ্রম এবং উৎসর্গের প্রতিফলন। আমরা আতিথেয়তা শিল্পে নতুন মানদণ্ড স্থাপন করতে এবং বাংলাদেশের পর্যটন ও আতিথেয়তা শিল্পের সামগ্রিক উন্নয়নে অবদান রাখতে প্রতিশ্রুতিবদ্ধ।’

মো. শাখাওয়াত হোসেনের অর্জন তার পেশাগত প্রচেষ্টার বাইরেও প্রসারিত। তিনি শিক্ষা, সম্প্রদায়ের উন্নয়ন এবং পরিবেশ সংরক্ষণে বিভিন্ন জনহিতকর কর্মকাণ্ডে সক্রিয়ভাবে জড়িত। তার প্রচেষ্টা স্থানীয় সম্প্রদায়ের ওপর উল্লেখযোগ্য প্রভাব ফেলেছে। একজন দায়িত্বশীল এবং দূরদর্শী ব্যবসায়ী নেতা হিসাবে তার খ্যাতি আরও মজবুত করেছে।

মন্তব্য করুন

Radhuni
  • রাজধানী এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ডের জন্য নিবন্ধন করতে জয়ের আহ্বান
এবারের জি সিনে অ্যাওয়ার্ড পুরস্কার পেলেন যারা
মালয়েশিয়ায় বসতে যাচ্ছে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব
শহিদকে পাত্তাই দিলেন না কারিনা (ভিডিও)