• ঢাকা মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১
logo

গুলশানে সহকর্মীর গুলিতে প্রাণ গেল পুলিশ সদস্যের

আরটিভি নিউজ

  ০৯ জুন ২০২৪, ০৪:০৯
গুলশানে সহকর্মীর গুলিতে প্রাণ গেল পুলিশ সদস্যের
ছবি: সংগৃহীত

রাজধানীর গুলশানে সহকর্মীর গুলিতে মনিরুল নামে এক পুলিশ সদস্য প্রাণ হারিয়েছেন। এ সময় সাজ্জাদ হোসেন নামে এক পথচারীও গুলিবিদ্ধ হন। তিনি জাপান দূতাবাসের গাড়িচালক বলে জানা গেছে।

শনিবার (৮ জুন) রাত পৌনে ১২টার দিকে গুলশানে ঢাকাস্থ ফিলিস্তিনী দূতাবাসের সামনে এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন গুলশান থানার ওসি মাজহারুল ইসলাম।

তিনি জানান, কাউছার নামে এক সহকর্মীর গুলিতে নিহত হয়েছেন পুলিশ কনস্টেবল মনিরুল।

নিজেকে প্রত্যক্ষদর্শী বলে দাবি করা হাসান আহমেদ নামে এক গণমাধ্যমকর্মী জানান, তারা ডিউটি শেষ করে অফিসের গাড়িতে ফিরছিলেন। হঠাৎ ফিলিস্তিনী দূতাবাসের সামনে গুলিবিদ্ধ অবস্থায় পুলিশের এক সদস্যকে পড়ে থাকতে দেখেন। এতে তাদের চালক গাড়ির গতি কমাতেই পুলিশের একজন সদস্য এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকেন তাদের দিকে। তারা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করার সময়ও বেশ কয়েক রাউন্ড গুলির শব্দ শুনতে পান। তবে কি নিয়ে এমন ঘটনা, তা তাৎক্ষণিক বুঝতে পারেননি তারা।

রাত ১২টা ২০ মিনিটের দিকে গুলশান থানার ওসি মাজহারুল ইসলাম গণমাধ্যমকে জানান, সম্ভবত মানসিক সমস্যার কারণে তাদের এক কনস্টেবল আরেক কনস্টেবলকে গুলি করেছে। এই ঘটনায় পথচারী আহত হয়েছে বলে শুনেছেন তিনি। কিন্তু কাউছার নামে ওই পুলিশ সদস্যের হাতে অস্ত্র থাকায় সামনে যেতে পারছেন না তারা।

মন্তব্য করুন

  • রাজধানী এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ব্যবসায়ীদের ট্রলারে ডাকাত দলের হানা, নদীতে ডুবে নিহত ১
গণমাধ্যমকে অর্ডার করিনি, অনুরোধ করেছি: অতিরিক্ত আইজিপি
সুনামগঞ্জে ট্রাক ও অটোরিকশার সংঘর্ষ, নিহত ১
ছেলের চিৎকার শুনে বাঁচাতে গেলেন বাবা, প্রাণ গেল দুজনেরই