• ঢাকা শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১
logo

থানায় ডেকে নিয়ে গ্রেপ্তারের অভিযোগ

আরটিভি নিউজ

  ০২ জুলাই ২০২৪, ২১:০৯
কৃষকলীগ
ছবি: সংগৃহীত

ঢাকা জেলা কৃষক লীগ নেতা গোলাম নবীকে থানায় ডেকে নিয়ে চাঁদাবাজির মামলা দেয়ার অভিযোগ উঠেছে।

রোববার (২ জুলাই) বিকেলে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলার শুনানি শেষে এ অভিযোগ করেন তারা।

গ্রেপ্তার নবীর ছেলে উজ্জ্বল হোসেন বলেন, গাজীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার সানোয়ার হোসেনের বিরুদ্ধে জিডি করেছে আমার বাবা। এ ঘটনায় মীমাংসার কথা বলে বাবাকে থানায় ডেকে নেয়। বাবা থানায় গেলে চাঁদাবাজির মিথ্যা অভিযোগে মামলা দিয়ে গ্রেপ্তার করে।

ধামরাইয়ের ভারারিয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি মানসুর রহমান এবং স্থানীয় ব্যবসায়ী হায়দার আলী হিরা জানান, শুক্রবার নামাজ শেষে সানোয়ার নামে এক অতিরিক্ত পুলিশ সুপারের বিরুদ্ধে জিডি করে গোলাম নবী। এর সূত্র ধরে ধামরাই থানার এসআই পাভেল এসে নবীকে থানায় যেতে বলেন। এসময় গোলাম নবীকে সাথে নিয়ে আমরা কয়েক জন থানায় যাই। কয়েক ঘণ্টা থানায় থাকার পর রাত সোয়া ১২টার দিকে জানানো হয় চাঁদাবাজির মামলায় গোলাম নবীকে গ্রেপ্তার করা হয়েছে।

গোলাম নবীর আইনজীবী সুমন পারভেজ বলেন, ধামরাই থানার তদন্ত কর্মকর্তা নবীর বিরুদ্ধে আরও ৮ মামলার কথা উল্লেখ করেন। যেখানে আশুলিয়া ও ধামরাই থানার দুটি মামলায় গোলাম নবী বাদী। এ বিষয়টি নজরে আনলে চাঁদাবাজির মামলার তদন্ত কর্মকর্তা আদালতে কোন সদুত্তর দিতে পারেনি।

মামলার বাদী কিভাবে আসামী হয় এবং দুপুরে থানায় ডেকে এনে বাদীকে রাতে দায়ের করা চাঁদাবাজির মামলায় গ্রেপ্তারের বিষয়ে জানতে চাইলে ঢাকা জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামান বলেন, এ বিষয়ে তদন্ত হচ্ছে। পুলিশের কেউ দোষী হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে আশ্বাস দেন তিনি।

মন্তব্য করুন

Radhuni
  • রাজধানী এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজবাড়ীতে মাদক মামলায় কৃষকলীগ নেতার যাবজ্জীবন
নিজ এলাকাতেই ভরাডুবি কেন্দ্রীয় কৃষকলীগ নেতার!