• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

রাজধানীতে ডাকাতি খবর পেলে বিজিবির যে নম্বরে ফোন করবেন

আরটিভি নিউজ

  ০৮ আগস্ট ২০২৪, ১৮:২৪
ফাইল ছবি।

ছাত্র-জনতার অবিস্মরণীয় অভ্যুত্থানের মুখে গত ৫ আগস্ট শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের পতনের পর রাজধানীর আইনশৃঙ্খলা পরিস্থিতি কার্যত ভেঙে পড়েছে। পুলিশশূন্য রাজধানীতে চলছে চুরি-ছিনতাইয়ের ঘটনা। বিশেষ করে রাজধানীর বিভিন্ন এলাকায় ডাকাতির আতঙ্কে ভুগছেন সাধারণ মানুষ। এ অবস্থায় রাজধানীতে ডাকাতি খবর পেলে বিজিবিকে ফোন করার জন্য নগরবাসীকে অনুরোধ জানিয়েছে সংস্থাটি।

বৃহস্পতিবার (৮ আগস্ট) বিকেলে বিজিবির জনসংযোগ কর্মকর্তা মো. শরীফুল ইসলাম এ তথ্য জানান।

তিনি বলেন, রাজধানী ঢাকায় ডাকাতি অথবা জননিরাপত্তা হানিকর কর্মকাণ্ড প্রতিরোধে বিজিবির সহায়তার জন্য যোগাযোগ করুন: ০১৭৬৯-৬০০৫৫৫ এবং ০১৮৮৯-৬০০৫৫৫ নম্বরে।

এর আগে, বুধবার (৭ আগস্ট) রাতে বিজিবির সদর দপ্তর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়, সাম্প্রতিক সময়ে দেশে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার বিজয় পরবর্তী পরিস্থিতিতে কতিপয় দুর্নীতিবাজ ও দুস্কৃতিকারী ব্যক্তিবর্গ দেশ ছেড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করছেন। এমতাবস্থায় কেউ যাতে দেশ ছেড়ে পালিয়ে যেতে না পারে সেজন্য সীমান্তে বিজিবির টহল ও গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়েছে।

এ ছাড়া সীমান্ত দিয়ে পালিয়ে যাওয়া রোধে +৮৮০১৭৬৯-৬০০৬৮২ এবং +৮৮০১৭৬৯-৬২০৯৫৪ নম্বরে ফোন করে বিজিবিকে তথ্য দিয়ে সহায়তার জন্য অনুরোধ করা হয়েছে।

মন্তব্য করুন

Radhuni
  • রাজধানী এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাবেক সংসদ সদস্য এনামুল গ্রেপ্তার
যেভাবে পালিত হলো ‘স্বৈরাচারের চল্লিশা’
ফরহাদ হোসেনের ৭ দিনের রিমান্ড চাইবে পুলিশ
অবিরাম বৃষ্টিতে রাজধানীবাসীর ভোগান্তি চরমে