• ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১
logo

ঢামেকে অভিযানে মদের বোতল-পুলিশের সিল ও অস্ত্র উদ্ধার

আরটিভি নিউজ

  ১৫ আগস্ট ২০২৪, ২১:২১

দুর্নীতি ও বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের দুই ওয়ার্ড মাস্টারসহ ৫ কর্মচারীকে আটক করে হাসপাতাল পরিচালকের কাছে সোপর্দ করেছে শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুরে তাদের আটক করা হয়।

জানা যায়, বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুরে ঢামেকের জরুরি বিভাগের ওয়ার্ড মাস্টার রিয়াজ উদ্দিনের বসার কক্ষ থেকে একটি খালি মদের বোতল, পুলিশ কেইসের সিল, দা, লাঠিসহ বিভিন্ন বেসরকারী হাসপাতাল ও ক্লিনিকের ভিজিটিং কার্ড, বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টারের রিসিট বইসহ, বেশ কিছু কাগজপত্র উদ্ধার করে হাসপাতাল কর্তৃপক্ষের কাছে জমা দেয় শিক্ষার্থীরা।

শিক্ষার্থীদের একজন ইস্তিয়াক বলেন, রিয়াজের স্বীকারোক্তি অনুযায়ী আরেক ওয়ার্ড মাস্টার জিল্লুর রহমানকে আটক করা হয়।

আটককৃতরা জানিয়েছেন, জিল্লুর মোটা অংকের টাকার বিনিময়ে অন্যায়ভাবে ডেইলি বেসিস হিসাবে অনেককে চাকরি দিয়েছেন। একই অভিযোগ রিয়াজের বিরুদ্ধেও।’

তিনি বলেন, আমরা কোটা সহিংসতায় আহতদের প্রতিনিয়ত খোঁজখবর নিতে আসি। তাদের সহযোগিতা করার চেষ্টা করে যাচ্ছি। হাসপাতালে আসা-যাওয়ার মাঝে কর্মচারীদের অনিয়ম-দুর্নীতি চোখে পড়ে।

এ ব্যাপারে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. আসাদুজ্জামান বলেন, বেশ কিছু শিক্ষার্থী বিভিন্ন অনিয়মের অভিযোগে দুই সরকারি কর্মচারীসহ ৫ জনকে আটক করে আমাদের কাছে দিয়েছেন। আমরা শিক্ষার্থীদের কাছ থেকে অভিযোগগুলো শুনেছি। বিষয়টি তদন্ত করে বিধি মোতাবেক দোষীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

Radhuni
  • রাজধানী এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নির্মাণাধীন ভবনের ৮ তলা থেকে পড়ে শ্রমিক নিহত