• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

রাজধানীর হাজারীবাগে ছুরিকাঘাতে তরুণ খুন

আরটিভি নিউজ

  ৩০ আগস্ট ২০২৪, ২৩:৪৮
রাজধানীর হাজারীবাগে ছুরিকাঘাতে তরুণ খুন
ফাইল ছবি

রাজধানীর হাজারীবাগে ইফতিয়ার হোসেন ইমন (২৪) নামে এক তরুণকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

শুক্রবার (৩০ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে স্থানীয় গণকটুলী প্রাইমারি স্কুল মাঠে ঘটনাটি ঘটে। আহতাবস্থায় ওই তরুণকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় রাত সোয়া ৯টার দিকে তার মৃত্যু হয়।

জানা গেছে, নিহত ইমন পরিবারের সঙ্গে হাজারীবাগ গণকটুলী মসজিদ গলিতে থাকতেন। তার বাবার নাম মো. ইউসুফ। ইমন নেসলে কোম্পানিতে চাকরি করতেন।

ইমনের বন্ধু মো. জাহিদ হোসেন বলেন, সন্ধ্যার দিকে প্রাইমারি স্কুলের মাঠে বন্ধুদের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন ইমন। এ সময় একই এলাকার রাফিন নামে বয়সে ছোট এক ছেলেকে শাসন করেন তিনি। হঠাৎ সেখানে উপস্থিত হয় রাফিনের বন্ধু সানজু (২২)। তখন সানজুর সঙ্গেও ইমনের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সানজু বাসা থেকে ছুরি এনে ইমনের বুকের বাম পাশে আঘাত করে। ইমন সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন। পরে দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

ইমনের বাবা মো. ইউসুফের দাবি, তার ছেলে স্থানীয় যুবদলের নেতা ছিলেন। তাকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, হাজারীবাগ থেকে ওই তরুণকে স্বজনেরা মুমূর্ষু অবস্থায় হাসপাতালে আনে। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার বুকের বাম পাশে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

মন্তব্য করুন

Radhuni
  • রাজধানী এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অবশেষে মমতার সঙ্গে বৈঠক করলেন আন্দোলনকারীরা
রাবির তরুণ লেখক ফোরামের সভাপতি ইমরান, সম্পাদক নুর
সাবেক সংসদ সদস্য এনামুল গ্রেপ্তার
তীব্র মাথাব্যথা নিয়ে তরুণীর মৃত্যু!