• ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১
logo

রাজধানীতে যুবককে কুপিয়ে হত্যা

আরটিভি নিউজ

  ২০ সেপ্টেম্বর ২০২৪, ২৩:৩৮
ফাইল ছবি

রাজধানীর মোহাম্মদপুরের সাদেক খান আড়তের সামনে নাসির (৩০) নামে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টায় তার মৃত্যু হয়।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় শাওন নামে এক যুবক আহত হয়েছেন।

নিহত নাসির বিশ্বাস মাদারীপুর জেলার কালকিনি উপজেলার বালিগ্রামের বাসিন্দা। বর্তমানে রায়েরবাজার বারৈইখালী এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন।

আহত শাওন বলেন, আমি আর নাসির দুজনে মোটরসাইকেলে যাচ্ছিলাম। আমি সাদেক খান আড়তে যাব এবং সে তিন রাস্তার মোড়ে যাবে। আমাকে বলল ভাই আমাকে একটু তিন রাস্তার মোড়ে নামিয়ে দেন। সাদেক খান আড়তের সামনে থেকে তিন রাস্তার মোড়ে যাওয়ার সময় দেখি ধারালো অস্ত্র নিয়ে একটি গ্রুপ দৌড়াদৌড়ি করছে। তখন তারা পেছন থেকে এলোপাতাড়ি কোপানো শুরু করে নাসিরকে।

তিনি বলেন, নাসির মোটরসাইকেল থেকে নেমে দৌড় দিলে তাকে ধরে এলোপাতাড়ি কোপাতে থাকে। আক্রমণকারীরা বলে যে, ওকে জবাই করে দে। পরে নাসিরকে জবাই করতে গেলে আমি একজনকে ধরে ফেলি। তখন দুজনেই পড়ে যাই। এ সময় ঘটনাস্থলে পুলিশ এসে উপস্থিত হলে তারা পালিয়ে যায়। আমরা নাসিরকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যায় নাসির। আমরা যাওয়ার সময় ওইখানে দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া চলছিল। কী কারণে দুই গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া চলছিল তা বলতে পারছি না।

নিহতের বড় ভাই ইসলাম বিশ্বাস বলেন, তার ভাই নাসির নির্মাণাধীন কাজে লেবার সুপারভাইজারের কাজ করত। মূলত দিনমজুর ছিল। আজ বিকেলে সে বাসা থেকে বের হয়ে ছিল। পরে সংবাদ পাই, ১০ থকে ১৫ জন সন্ত্রাসী তাকে কুপিয়েছে। পরে এসে তাকে গুরুতর আহত অবস্থায় পেয়েছি। পরে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ষোঘণা করেন।

এ বিষয়ে ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক (এস আই) মাসুদ আলম বলেন, মোহাম্মদপুর থেকে গুরুতর আহত অবস্থায় এক যুবককে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছিল। পরে চিকিৎসাধীন অবস্থায় জরুরি বিভাগের ওয়ান স্টপ ইমারজেন্সি সেন্টারে (ওসেক) মারা যায় সে। আমরা বিষয়টি মোহাম্মদপুর থানা পুলিশকে জানিয়েছি। মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

আরটিভি/এমএ/এআর

মন্তব্য করুন

Radhuni
  • রাজধানী এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উলিপুরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় ৬ শিক্ষার্থী গ্রেপ্তার
ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যা, ছাত্রলীগ নেতাসহ আটক ৪
ঢাবির হলে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা