• ঢাকা সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১
logo

‘এজ ৩.০ গ্রাজুয়েট রেডিনেস ইনিশিয়েটিভ’ কর্মশালা অনুষ্ঠিত

আরটিভি নিউজ

  ০৬ অক্টোবর ২০২৪, ১৫:৩৭
কর্মশালা
ছবি: সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগের সাবেক শিক্ষার্থীদের অ্যালামনাই অ্যাসোসিয়েশন এবং সামাজিক সংগঠন ম্যানেজমেন্ট এফবিএস ক্লাব লিমিটেড আয়োজিত দিনব্যাপী কর্মশালা ‘এজ ৩.০ গ্রাজুয়েট রেডিনেস ইনিশিয়েটিভ’ সফলভাবে সম্পন্ন হয়েছে।

‘লিড উইথ পারপাস’ বা বাংলায় ‘অভীষ্ট লক্ষ্যে নেতৃত্ব’ শিরোনামে শনিবার (৫ অক্টোবর) রাজধানীর বাংলামোটরে অবস্থিত ক্লাব হাউজে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালার লক্ষ্য ছিল বর্তমান শিক্ষার্থীদের কর্মজীবনের বাস্তবতা এবং প্রতিযোগিতামূলক চাকরির বাজারে নিজেদের দক্ষ ও যোগ্য প্রার্থী হিসেবে প্রস্তুত করা। এতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের ৫০ জন বর্তমান ও সাবেক শিক্ষার্থী অংশ নেন।

কর্মশালার উদ্বোধন করেন ক্লাবের প্রেসিডেন্ট ও পল্লী সঞ্চয় ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক জনাব খন্দকার আতাউর রহমান। তিনি বলেন, নিয়মিতভাবে এ ধরনের কর্মশালা আয়োজন করবে ক্লাব, যাতে করপোরেট দুনিয়ার চাহিদা এবং চাকরি প্রত্যাশীদের দক্ষতার মধ্যে মেলবন্ধন তৈরি হয়।

কর্মশালার প্রশিক্ষক ছিলেন ট্যালেন্ট সিনার্জি ফার্মের ডিরেক্টর এম এ মান্নান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগের সদ্য নিয়োগপ্রাপ্ত চেয়ারম্যান প্রফেসর ড. মোহাম্মদ তৌফিকুল ইসলাম।

তিনি ক্লাবের কার্যক্রমের প্রশংসা করে বলেন, ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থীদের কল্যাণে ক্লাবের ভূমিকা অত্যন্ত প্রশংসনীয়। এছাড়া ম্যানেজমেন্ট বিভাগের বন্যায় ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের জন্য ক্লাবের সহায়তার জন্য ক্লাব কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান তিনি।

অনুষ্ঠানে ক্লাবের সহসভাপতি ও সাবেক অতিরিক্ত সচিব আইনুল কবির উপস্থিত ছিলেন।

আরটিভি/আরএ/এআর

মন্তব্য করুন

Radhuni
  • রাজধানী এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাংবাদিক সামাজিক সমস্যা দূরীকরণের কণ্ঠস্বর
দুর্যোগে আগাম সতর্কতা বিষয়ে রেড ক্রিসেন্টের কর্মশালা
হাতিয়ায় উন্নয়ন সাংবাদিকতাবিষয়ক দিনব্যাপী কর্মশালা
আসিয়ান-বাংলাদেশ সহযোগিতা বিষয়ক আন্তর্জাতিক কর্মশালা উদ্বোধন