• ঢাকা সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১
logo

রাজধানীতে আ. লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

আরটিভি নিউজ

  ০৭ অক্টোবর ২০২৪, ০৬:৫২
ছবি : সংগৃহীত

রাজধানীতে আওয়ামী লীগের এক কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রোববার (৬ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে যাত্রাবাড়ী থানার মীর হাজারীবাগ এলাকায় এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ব্যক্তির নাম মো. জাহাঙ্গীর (৪৭)। তিনি যাত্রাবাড়ীর মীর হাজারীবাগ এলাকার মৃত ফজর আলীর ছেলে ও স্থানীয় আওয়ামী লীগ কর্মী।

নিহতের ভাতিজা রুবেল বলেন, আমার চাচা রাতে বাসার পাশের দোকান থেকে ফেরার পথে ৩-৪ জন মুখোশধারী তাকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত করে পালিয়ে যায়। পরে গুরুতর অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক জানান, চাচা আর বেঁচে নেই।

তিনি আরও বলেন, আমার চাচা স্থানীয় আওয়ামী লীগের কর্মী। রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে মুখোশ পরা ওই দুর্বৃত্তরা এ ঘটনাটি ঘটিয়ে থাকতে পারে। তবে আমরা ওই দুর্বৃত্তদের কাউকেই চিনতে পারিনি। কারা এই কাজটি করেছে তাও আমরা জানি না।

এ বিষয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. ফারুক বলেন, যাত্রাবাড়ী এলাকা থেকে এক ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় জরুরি বিভাগে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার শরীরে একাধিক ধারালো অস্ত্রের চিহ্ন রয়েছে। পরিবারের সঙ্গে কথা বলে জানা যায়, বাসার অদূরে কে বা কারা তাকে কুপিয়ে হত্যা করেছে।

তিনি আরও বলেন, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানিয়েছি।

আরটিভি/আইএম

মন্তব্য করুন

Radhuni
  • রাজধানী এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোবাইলে জুয়া খেলা নিয়ে সালিশি বৈঠকে যুবককে কুপিয়ে হত্যা
পারিবারিক বিরোধের জেরে আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা
বগুড়ায় ২ জনকে কুপিয়ে হত্যা 
মোহাম্মদপুরে ২ যুবককে কুপিয়ে হত্যা