• ঢাকা শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১
logo

দীপ্ত টিভির তামিমকে হত্যায় জড়িতদের গ্রেপ্তার ও বিচার দাবি অ্যাবের

আরটিভি নিউজ

  ১২ অক্টোবর ২০২৪, ১৯:৪২
দীপ্ত টিভির তামিমকে হত্যায় জড়িতদের গ্রেপ্তার ও বিচার দাবি অ্যাবের
ফাইল ছবি

দীপ্ত টিভির সম্প্রচার কর্মকর্তা তানজিল হাসান তামিমকে হত্যায় জড়িতদের গ্রেপ্তার ও বিচার দাবি জানিয়েছে বিএনপিপন্থী প্রকৌশলীদের সংগঠন ‘অ্যাসোসিয়েশন অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ’ (অ্যাব)।

শুক্রবার (১১ অক্টোবর) সংগঠনের সভাপতি প্রকৌশলী রিয়াজুল ইসলাম রিজু ও মহাসচিব প্রকৌশলী আলমগীর হাছিন আহমেদ এক বিবৃতিতে এ দাবি জানান।

এতে বলা হয়, রাজধানীর হাতিরঝিল থানাধীন মহানগর আবাসিক এলাকার নিজ বাসায় কিছু দুষ্কৃতকারীর আক্রমণের শিকার হন দীপ্ত টিভিতে কর্মরত প্রকৌশলী তানজিল হাসান তামিম। পরবর্তীতে প্রকৌশলী তামিম মৃত্যুবরণ করেন। প্রকৌশলী তামিমের বড় ভাইও একজন প্রকৌশলী। তামিমের মৃত্যুতে অ্যাবের সকল নেতৃবৃদ্ধ গভীরভাবে শোকাহত, মর্মাহত ও ব্যথীত।

বিবৃতিতে নেতারা বলেন, আমরা প্রকৌশলী তামিমের রুহের মাগফিরাত কামনা করছি এবং শোকাহত পরিবার, আত্মীয়-স্বজনসহ সংশ্লিষ্টদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। তাদের পরিবার প্রকৌশলী তামিমকে ফিরে পাবে না, কিন্তু তারা যেন সঠিক বিচার পায়। মহান আল্লাহ রাব্বুল আলামীন যেন প্রকৌশলী তামিমকে বেহেস্ত নসিব করেন, এই দোয়া করি।

অ্যাব আরও জানায়, বিপ্লব-উত্তর বাংলাদেশে এ ধরনের মৃত্যু কোনোভাবেই কাম্য নয়। এ ধরনের ঘটনা প্রকৌশল সমাজে এবং সারা দেশের সাধারণ মানুষের মধ্যে তীব্র সমালোচনার জন্ম দেবে। তাই অবিলম্বে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানোর সঙ্গে সঙ্গে ওই ঘটনায় জড়িত ব্যক্তিদের সুষ্ঠু তদন্তের মাধ্যমে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

আরটিভি/আরএ

মন্তব্য করুন

Radhuni
  • রাজধানী এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ময়মনসিংহে সাংবাদিককে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার ১
মহানবি (সা.)-কে নিয়ে কটূক্তি, গ্রেপ্তার ২
বোন-ভাবিকে কুপিয়ে হত্যা, ২ ঘণ্টার মধ্যে আসামি গ্রেপ্তার 
সাবের হোসেনকে যদি মুক্তিই দেবেন, তাহলে গ্রেপ্তার কেন, প্রশ্ন নুরের