• ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১
logo

সেনাবাহিনী ও র‍্যাবের পোশাক পরে দুর্ধর্ষ ডাকাতি

আরটিভি নিউজ

  ১২ অক্টোবর ২০২৪, ১৯:৪৪
ছবি: সংগৃহীত

রাজধানীতে একটি বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় নগদ ৭৫ লাখ টাকা ও ৬০ ভরি স্বর্ণালঙ্কার লুট করা হয়।

শুক্রবার (১১ অক্টোবর) রাত সাড়ে ৩টার দিকে সংঘবদ্ধ ডাকাত দলের সদস্যরা সেনাবাহিনী ও র‌্যাবের পোশাক পরে মোহাম্মাদপুরের বেড়িবাঁধ সংলগ্ন এলাকায় এ ডাকাতি করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে ৩টার দিকে ১৫ থেকে ২০ জনের একটি দল চার থেকে পাঁচটি হাইস ব্র্যান্ডের গাড়ি নিয়ে আসে। এদের মধ্যে অর্ধেকের বেশি লোক সেনাবাহিনীর পোশাক পরা ছিল। বাকি চার থেকে পাঁচজন র‍্যাবের কটি পরা এবং বাকি কয়েকজন সিভিলে ছিল। সেনাবাহিনীর পোশাক পরা যে কয়জন এসেছিল, তারা এমনভাবে এসেছিল যে বোঝার উপায় নেই তারা সেনাবাহিনীর সদস্য নয়। হেলমেটটা দেখেও সন্দেহ করার উপায় নেই।

ভুক্তভোগী বাড়ির মালিক আবুবক্কর সিদ্দিক বলেন, গতকাল রাত সাড়ে ৩টার দিকে সেনাবাহিনীর পোশাক পরে কয়েকজন এসে আমাকে বাসার গেট খুলতে বলে। আমি বাসার গেট খুলে দিলে দুইজন এসে আমার দুই হাত ধরে বলে, তোর কাছে অস্ত্র আছে। অস্ত্রগুলো বের কর। আমি তখন বললাম, আমার অস্ত্র থানায় জমা দিয়ে এসেছি। আমার কাছে কোনো অস্ত্র নাই। তখন তারা আমাদের আটকে রেখে পুরো বাসা তল্লাশি করে এবং নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে চলে যায়।

ভুক্তভোগী বাসিন্দারা জানান, রাত সাড়ে ৩টার দিকে মোহাম্মাদপুর বেড়িবাঁধ সংলগ্ন এলাকায় যৌথবাহিনীর পরিচয় দিয়ে একটি বাসায় ঢোকে একদল মানুষ। বাড়ির মালিকের কাছে অস্ত্র আছে, এমন অভিযোগ তুলে ভাঙচুর করা হয় বাসার আসবাবপত্র, তল্লাশি করা হয় বেশ কিছু আলমারি। একইসঙ্গে ভবনটিতে থাকা ব্যবসা প্রতিষ্ঠানের সিসি ক্যামেরা ও আলমারি ভাঙচুর করা হয়। এ সময় লুট করা হয় নগদ টাকা ও স্বর্ণালঙ্কার।

অভিযোগ করে ভবনের বাসিন্দারা আরও জানান, বাসা ও ব্যবসাপ্রতিষ্ঠান থেকে ৭৫ লাখ টাকা ও ৬০ ভরি স্বর্ণ লুটে নিয়েছে দুর্বৃত্তরা।

আরটিভি/আইএম-টি

মন্তব্য করুন

Radhuni
  • রাজধানী এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাজেকে বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে সেনাবাহিনী
চাঁপাইনবাবগঞ্জে সাবেক এমপি ও র‍্যাবের ডিজির বিরুদ্ধে মামলা
সেনাবাহিনীর উচ্চপর্যায়ে রদবদল
প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাবাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ