• ঢাকা শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১
logo

খালি ঘরে একা পেয়ে দুই কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ২

লক্ষ্মীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ মার্চ ২০২১, ১৫:১৭
Two teenagers were found alone in an empty room, raped and arrested
খালি ঘরে একা পেয়ে দুই কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ২

লক্ষ্মীপুর সদর ও কমলনগরে পৃথক দুটি ঘটনায় দুই কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। সংশ্লিষ্ট থানায় ধর্ষণের আলাদা দুটি মামলায় প্রধান অভিযুক্ত আসামি মেহেদী হাসান হৃদয় ও আকরাম হোসেন নামের দুই যুবককে গ্রেপ্তার করে রোববার (২১ মার্চ) দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠিয়েছে পুলিশ।

লক্ষ্মীপুর পুলিশ সুপার কার্যালয় সূত্রে জানা গেছে, সদর উপজেলার আটিয়াতলী গ্রামে বাবার অসুস্থতায় পরিবারের লোকজন হাসপাতালে থাকায় সুযোগ বুঝে ঘরে ঢুকে একা পেয়ে শনিবার রাতে লক্ষ্মীপুর টেক্সটাইল ইন্সটিউটের দশম শ্রেণীর এক শিক্ষার্থীকে স্থানীয় আবুল কালাম আজাদের বখাটে ছেলে হৃদয় ধর্ষণ করে। এসময় তার চিৎকারে আশেপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করায়।

এ ঘটনায় রোববার সকালে ভিকটিমের বাবা বাদী হয়ে হৃদয়কে আসামি করে সদর থানায় মামলা করেন। পুলিশ সকালে অভিযুক্তকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।

এদিকে কমলনগর উপজেলার চর জাঙ্গালিয়া এলাকায় শনিবার রাতে ১৭ বছরের এক তরুণীকে নিজ ঘরে ধর্ষণের অভিযোগ ওঠে রামগতি উপজেলার আব্দুল বাতেনের ছেলে আকরাম হোসেনের বিরুদ্ধে। এ ঘটনায় রোববার সকালে ভিকটিমের মা বাদী হয়ে থানায় মামলা করেন। পুলিশ অভিযুক্তকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

লক্ষ্মীপুরের পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান জানান, পৃথক স্থানে দুই তরুণীকে ধর্ষণের ঘটনায় মামলা নেয়া হয়েছে। দুই অভিযুক্তকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। একই সঙ্গে দ্রুত বিচার ট্রাইব্যুনালে মামলা দুটি নিষ্পত্তি করা হবে।
পি

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নাটোরে দেড় বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ 
বাড়ি ফেরার পথে মাদরাসাছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের চেষ্টা, গ্রেপ্তার ১
বাড়ি ফেরার পথে মাদরাসা ছাত্রীকে ধর্ষণচেষ্টা, থানায় মামলা
নারীকে সংঘবদ্ধ ধর্ষণের পর হত্যা, ৩ জনের যাবজ্জীবন