• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

নির্মাণাধীন ভবন থেকে শিশুর মরদেহ উদ্ধার

কুমিল্লা (স্টাফ রিপোর্টার), আরটিভি নিউজ

  ২৭ ফেব্রুয়ারি ২০২২, ১৫:৫৬
নির্মাণাধীন ভবন থেকে শিশুর মরদেহ উদ্ধার
ফাহিম হোসেন

কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের শরিফপুর এলাকায় চাচার নির্মাণাধীন বিল্ডিং থেকে ফাহিম হোসেন (১৩) নামে দত্তক নেওয়া এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। দেবপুর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এস আই) কাজি হাসান উদ্দিন জানান, রাত ৩টায় নির্মাণাধীন একতলা একটি ভবনের কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

স্থানীয় ইউপি সদস্য জসিম উদ্দিন জানান, শরিফপুর মধ্যপাড়া গ্রমের নিঃসন্তান কৃষক মন্তাজ উদ্দিন দীর্ঘদিন সন্তান না হওয়ায় ৫ মাসের শিশু ফাহিমকে দত্তক নেন। দীর্ঘ সাড়ে ১২ বছর ধরে নিজের সন্তানের মতই লালন-পালন করছিল তাকে।

স্থানীয়রা জানায়, নিজের সন্তান না হলেও মন্তাজ মিয়া ফাহিমের ভবিষ্যৎ চিন্তা করে তার সকল সম্পত্তি স্ত্রী ও পালকপুত্র ফাহিমের নামে দেওয়ার সিদ্ধান্ত নেন। বিষয়টি প্রতিবেশী ও স্বজনদের জানান মন্তাজ মিয়া। এ বিষয় নিয়ে মন্তাজের বড় ভাই মতিন মিয়া কিছুটা মনঃক্ষুণ্ণ ছিলেন।

বুড়িচং দেবপুর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক কাজী হাসান উদ্দিন জানান, নিখোঁজের এক দিন পর মন্তাজের বড় ভাইয়ের নির্মাণাধীন বিল্ডিংয়ের ভেতর থেকে ফাহিমের মরদেহ উদ্ধার করা হয়। এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কুমিল্লায় বিজিবির উদ্যোগে কৃষকের মাঝে ধানের চারা বিতরণ
কুমিল্লায় শিক্ষকদের মানববন্ধন, কুচক্রীদের অপপ্রচারের নিন্দা
সাঁথিয়ায় গলা কাটা অজ্ঞাত মরদেহ উদ্ধার
মেঘনায় নিখোঁজ ২ ভাইয়ের মরদেহ উদ্ধার