• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

সাংবাদিককে প্রাণনাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, কুমিল্লা

  ২৭ ফেব্রুয়ারি ২০২২, ২৩:০০
সাংবাদিককে প্রাণনাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন
ছবি: আরটিভি নিউজ

নোয়াখালীতে এক সাংবাদিককে প্রাণনাশের হুমকির প্রতিবাদে কুমিল্লা প্রেসক্লাবের সামনে মানববন্ধন করা হয়েছে।

রোববার (২৭ ফেব্রুয়ারি) সকালে অনলাইন নিউজ পোর্টাল জাগো নিউজের নোয়াখালী প্রতিনিধি ইকবাল হোসেন মজনুকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে কুমিল্লা প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন করা হয়।

কুমিল্লা সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও আরটিভির স্টাফ রিপোর্টার গোলাম কিবরিয়া বলেন, কুমিল্লাসহ দেশের সকল সাংবাদিকের বিরুদ্ধে হয়রানিমূলক মামলা প্রত্যাহার করতে হবে। তা ছাড়া যে সকল সাংবাদিকের ওপর হামলা হয়েছে দ্রুত হামলাকারীদের আইনের আওতায় আনতে হবে।

মানববন্ধনে বক্তারা আরও বলেন, সাংবাদিকদের হুমকি-ধমকি দিয়ে অন্যায়ের বিরুদ্ধে কলম বন্ধ করা যাবে না। জীবন বাজি রেখেই আমরা সমাজের অসঙ্গতিগুলো তুলে ধরি। আজ সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করায় আমাদের সহকর্মীকে প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে। যেটি সাংবাদিক সমাজ কোনোভাবেই মেনে নিতে পারে না। হুমকিদাতা নোয়াখালী আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের সাবেক সহকারী অধ্যাপক ডা. ফজলে এলাহী খানকে অবিলম্বে গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

উল্লেখ্য, গত ১ ফেব্রুয়ারি জাগো নিউজে ‘নোয়াখালী মেডিকেলের ডা. ফজলে এলাহী খানকে ওএসডি’ শীর্ষক সংবাদ প্রকাশিত হয়। প্রকাশিত সংবাদের জেরে শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে জাগো নিউজের নোয়াখালী প্রতিনিধি ইকবাল হোসেন মজনুকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাতিয়ায় জেলেদের মানববন্ধন
কুমিল্লায় শিক্ষকদের মানববন্ধন, কুচক্রীদের অপপ্রচারের নিন্দা
চাকরিচ্যুতির প্রতিবাদে র‍্যাংগস ফার্মাসিউটিক্যালসের কর্মীদের মানববন্ধন
নার্সদের নিয়ে কটূক্তি, মহাপরিচালকের পদত্যাগের দাবিতে মানববন্ধন