• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

মোটরসাইকেলে আগুন দিয়ে যা বললো যুবক (ভিডিও)

রাজশাহী সংবাদদাতা, আরটিভি নিউজ

  ০৮ আগস্ট ২০২২, ১৮:৫১

রাজশাহীতে সড়কে মোটরবাইক আটকানোর প্রতিবাদে আশিক আলী (২৫) নামে এক যুবক তার বাইকে আগুন ধরিয়ে দিয়েছেন। সোমবার (৮ আগস্ট) দুপুর দেড়টার দিকে রাজশাহী মহানগরীর কোর্ট অকট্রয় মোড়ে বাইকে আগুন দেন তিনি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুপুর দেড়টা নাগাদ কোর্ট বাজারের অক্ট্রয়ের মোড়ে মোটরসাইকেল আরোহী আশিককে আটক করে সার্জেন্ট পুলিশ আবদুল কাইয়ুম। বাইকের কাগজ না থাকায় ও হেলমেট পরিধান না করায় নিয়ম অনুযায়ী ট্রাফিক বিভাগের ড্যাম্পিং জোনে সার্জেন্ট পাঠাতে চাইলে। ওই সময় পুলিশের উপর ক্ষিপ্ত হয়ে নিজ বাইকে আগুন ধরিয়ে দেয় সে।মুহুর্তের মধ্যে পেট্রোলের আগুনে পুড়ে ছাই হয়ে মোটরসাইকেলটি।

বাইকে আগুন দেওয়ার কারণ জানতে চাইলে ওই যুবক বলেন, আমি মানসিকভাবে সমস্যার মধ্যে দিয়ে দিন পার করছিলাম। কোর্টে একটি মামলার কাজে আসলে পুলিশের হাতে আটক হই। বাইকের কাগজ সঙ্গে ছিল না আমার। বাড়ি থেকে নিয়ে আসতে চাইলেও পুলিশ আমাকে সময় না দিয়ে ডাম্পিং জোনে পাঠানোর কথা বললে তখন রাগে ক্ষোভে আমি নিজের বাইকে আগুন ধরিয়ে দেই।

আশিক আলী বলেন, নতুন বাইটটি কেনার পর গত ছয় মাসে ট্রাফিক পুলিশ আমাকে তিনটি মামলা দিয়েছে। আমি প্রায় ৪০ হাজার টাকা জরিমানা দিয়েছি। সার্জেন্ট কাগজ চাইলে আমি বাড়ি থেকে এনে দেখাতে চাই। কিন্তু সার্জেন্ট আমাকে সময় দিতে চাননি। তাই ক্ষোভে আমি বাইকে আগুন দিয়েছি।

কোর্ট অকট্রয় মোড়ে এ সময় রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) ট্রাফিক বিভাগের সার্জেন্ট আবদুল কাইয়ুম দায়িত্ব পালন করছিলেন। তিনি বাইকটি থামিয়ে কাগজপত্র চান। এছাড়া তিনজন নিয়ে বাইক কেন চালাচ্ছেন এবং হেলমেট নেই কেন- জানতে চান সার্জেন্ট কাইয়ুম। বিষয়টি নিয়ে আশিক সার্জেন্ট কাইয়ুমের সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়েন।

আরএমপির মুখপাত্র রফিকুল আলম বলেন, ট্রাফিক নিয়ম না মানার কারণে মামলা দেওয়ার প্রস্তুতি চলছিল। এ কারণে বাইকটিও জব্দ করা হচ্ছিল। তখনই আশিক বাইকের তেলের লাইন খুলে তাতে আগুন ধরিয়ে দেন।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজশাহীতে গণপিটুনিতে সাবেক ছাত্রলীগ নেতা নিহত  
রাজশাহীতে চিকিৎসক বুলবুলের বিচার দাবিতে মানববন্ধন
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে চার হলে নতুন প্রাধ্যক্ষ নিয়োগ
রাবির ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রকের যোগদান