• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

কুমিল্লায় ভোটগ্রহণ চলছে : ৫ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

স্টাফ রিপোর্টার, কুমিল্লা

  ১৭ অক্টোবর ২০২২, ১০:৩১
কুমিল্লায় ভোটগ্রহণ চলছে : চেয়ারম্যানসহ ৫ সদস্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। তবে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী মফিজুর রহমান বাবলুসহ পাঁচ জন সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় ভোটের আমেজ কমেছে।

কুমিল্লা নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, ১৭টি ওয়ার্ডের মধ্যে ১২টি ওয়ার্ডে এবং ৬টি সংরক্ষিত ওয়ার্ডের মধ্যে ৫টিতে ভোট হচ্ছে। ১২টি সাধারণ ওয়ার্ডে ৪৭ জন এবং পাঁচটি সংরক্ষিত ওয়ার্ডে ১৮ জন প্রার্থী হয়েছেন। মোট ভোটার হলো ২৬৭৯ জন।

রিটার্নিং কর্মকর্তা ও কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান বলেন, সাধারণ পাঁচটি ওয়ার্ড ও একটি সংরক্ষিত ওয়ার্ডে একজন করে প্রার্থী থাকায় তারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হচ্ছেন। চেয়ারম্যান পদে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহসভাপতি মফিজুর রহমান একক প্রার্থী হওয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হচ্ছেন তিনিও।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী সদস্যরা হলেন- ৩ নম্বর ওয়ার্ডে (দাউদকান্দি) উত্তর জেলা যুবলীগের সদস্য নাসিম ইউসুফ রেইন, ৯ নম্বর ওয়ার্ডে (আদর্শ সদর) কুমিল্লা মহানগর যুবলীগের আহ্বায়ক আবদুল্লাহ আল মাহমুদ সহিদ, ১২ নম্বর ওয়ার্ডে (মনোহরগঞ্জ) মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবদুল কাইয়ুম চৌধুরী, ১৩ নম্বর ওয়ার্ডে (লাকসাম) লাকসাম উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. হাবিবুর রহমান মজুমদার, ১৬ নম্বর ওয়ার্ডে (সদর দক্ষিণ) সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুর রহিম, সংরক্ষিত ৫ নম্বর ওয়ার্ডে (লাকসাম, মনোহরগঞ্জ ও লালমাই) মনোহরগঞ্জ উপজেলা মহিলা লীগের সভাপতি তানজিনা আক্তার।

এদিকে নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সর্তক রয়েছে কুমিল্লা জেলা পুলিশ। পুলিশ সুপার আবদুল মান্নান বলেন, পরিস্থিতি স্বাভাবিক রাখতে আমরা সর্তক রয়েছি। আশা করছি কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই নির্বাচন শেষ করতে পারব।

কুমিল্লা জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মঞ্জুরুল আলম বলেন, সোমবার সকাল ৯টা থেকে বিকেল ২টা পর্যন্ত একটা ভোটগ্রহণ চলবে। প্রতিটি কেন্দ্রেই ফলাফল ঘোষণা করা হবে। তবে আনুষ্ঠানিকভাবে জেলা প্রশাসকের কার্যালয় থেকে চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হবে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কিশোরগঞ্জের সাবেক ইউপি চেয়ারম্যান ঢাকায় গ্রেপ্তার
আইন মেনে রাজস্ব আদায় করা হবে: এনবিআর চেয়ারম্যান
অস্কার বাংলাদেশ কমিটির চেয়ারম্যান নির্বাচিত হলেন নির্মাতা মতিন রহমান
বেনাপোল বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান-পরিচালকের নামে মামলা