• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

কুমিল্লায় ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের বীমা দাবি পরিশোধ উন্নয়ন সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার, কুমিল্লা, আরটিভি নিউজ

  ৩১ ডিসেম্বর ২০২২, ০৫:২৮
কুমিল্লায় ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের বীমা দাবি পরিশোধ উন্নয়ন সভা অনুষ্ঠিত

কুমিল্লায় ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির ২৫ কোটি টাকা বীমা দাবি পরিশোধ উন্নয়ন সভা ও বর্ষ সমাপনী আয়োজন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩০ ডিসেম্বর) বিকালে জেলার পদুয়ার বাজার এলাকায় একটি হোটেলে এই অঞ্চলের শাখা সমূহের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. আবদুল মান্নান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা কাজিম উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন কোম্পানির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মতিউর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা কাজিম উদ্দিন বলেছেন, ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের সবচেয়ে বড় গর্বের বিষয় হচ্ছে, সময়মত দাবি পরিশোধ করা। এ কোম্পানি এ বছর ১ হাজার ৫৮ কোটি টাকা দাবি পরিশোধ করে। আয় করে ১৬০৫ কোটি টাকা।

তিনি আরও বলেন, সমাজ ও দেশের উন্নয়নে কাজ করছে বীমা কোম্পানিগুলো। দেশের উৎপাদন কর্মসস্থান, বেকারত্ব দুরীকরণসহ সমাজের প্রতিটি ক্ষেত্রে এ বীমা কোম্পানির অর্থ কাজে লাগছে।

কুমিল্লা সদর মডেল অঞ্চলের জেনারেল ম্যানেজার মোঃ আলমগীর হোসেন এর পরিচালনায় অনুষ্ঠানে কুমিল্লা অঞ্চলের বিভিন্ন কর্মকর্তারা বক্তব্য দেন।

অনুষ্ঠানে এ অঞ্চলের তিন শতাধিক কর্মী অংশ নেন। পরে ২৫ কোটি টাকা বীমা দাবির চেক হস্তান্তর করা হয়।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বীমা দাবির ১০ লাখ টাকা পরিশোধ করল ন্যাশনাল লাইফ ইন্স্যরেন্স
কুয়াকাটায় ন্যাশনাল লাইফের বীমা দাবি পরিশোধ