• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

বিশ্ববিদ্যালয়ে চান্স না পাওয়ায় বাবার সঙ্গে রাগারাগি, অতঃপর... 

পটুয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ আগস্ট ২০২৩, ১৭:১২
ফাইল ছবি

পটুয়াখালীর দুমকি উপজেলায় মেয়ের সঙ্গে রাগারাগি করায় বাবা মজিবুর রহমান টিটুর (৫৫) গলায় ব্লেড চালিয়েছে মেয়ে ইউশা (১৮)।

শনিবার (১২ আগস্ট) রাত ১০টার দিকে উপজেলার শ্রীরামপুর এলাকার এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, উপজেলার শ্রীরামপুর এলাকার মজিবুর রহমান টিটু তার মেয়ে ইউশা বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ না পাওয়ায় হতাশা প্রকাশ করেন ও রাগারাগি করেন। শনিবার রাতে কর্মস্থল থেকে বাসায় ফিরে সদ্য এইচএসসি পাস করে বিশ্ববিদ্যালয় ভর্তিচ্ছু মেয়ে কোথাও চান্স না পাওয়ায় তার প্রতি হতাশ হয়ে রাগারাগি করেন বাবা টিটু। এ নিয়ে বাবা-মেয়ের মধ্যে কথা-কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে মেয়ে ইউশা তার হাতে থাকা অ্যান্টি-কাটার ব্লেড নিয়ে বাবার গলায় আঘাত করে। পরে আহত অবস্থায় তাকে দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সিরাজুল ইসলাম সুজন বলেন, টিটুর গলায় ডানপাশে ব্লেডের আঘাত রয়েছে, তার গলায় ১০টি সেলাই করা হয়েছে। আরেকটু হলেই বড় কোনো কোনো দুর্ঘটনা ঘটতে পারতো।

দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হান্নান বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আমি রাতেই সেখানে গিয়েছিলাম। তবে এখনও কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। পরিবারের সঙ্গে আলোচনা করে ভুক্তভোগী ব্যবস্থা নেবেন।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পটুয়াখালীতে সেনা ক্যাম্পের ভেতরেই ভুয়া সেনাকর্মকর্তা আটক
ভরা মৌসুমেও দেখা নেই ইলিশের, দাম নাগালের বাইরে
কলাপাড়ায় আইনজীবীদের হট্টগোল, এজলাস ছাড়লেন বিচারক
গর্ত খুঁড়ে উদ্ধার হলো বৃদ্ধার মরদেহ