• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

বাবার মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে নিহত মেয়ে

বাগেরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ আগস্ট ২০২৩, ০৯:৫৫
বাবার মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে নিহত মেয়ে

বাগেরহাটের শরণখোলা উপজেলায় বাবার মোটরসাইকেলে বিদ্যালয়ে যাচ্ছিল তাবাচ্ছুম। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকের সঙ্গে ধাক্কা লাগে মোটরসাইকেলটির। এতে পেছন থেকে ছিটকে রাস্তায় পড়ে যান তাবাচ্ছুম। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

সোমবার (১৪ আগস্ট) বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আসাদুজ্জামান আসাদ এ তথ্য নিশ্চিত করেছেন। রোববার সকাল সাড়ে ৯টার দিকে বিদ্যালয়ের কাছাকাছি এ ঘটনা ঘটে। পরে একই দিন বিকেল পাঁচটার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহত ব্যক্তি শরণখোলা উপজেলার সাউথখালী ইউনয়িনের খুড়িয়াখালী গ্রামের আব্বাস গাজীর মেয়ে তাবাচ্ছুম আক্তার (১৪)। তিনি সুন্দরবন মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

প্রধান শিক্ষক মো. আসাদুজ্জামান আসাদ জানান, তাবাচ্ছুমকে প্রতিদিন তার বাবা মোটসাইকেলে বিদ্যালয়ে দিয়ে যেতেন। রোববার সকালে তাকে নিয়ে আসার পথে ইজিবাইকের সঙ্গে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। তার মাথায় প্রচণ্ড আঘাত লাগে। পরে প্রথমে তাবাচ্ছুমকে শরণখোলা হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেলে পাঠানো হয়। এ সময় সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তার মৃত্যু হয়।

শরণখোলা থানার ওসি মো. ইকরাম হোসেন জানান, রোববার বিকেলে মোটরসাইকেল-ইজিবাইক সংঘর্ষে এক স্কুলছাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নেশার টাকা না পেয়ে বাবাকে হত্যার অভিযোগ
বাবার হত্যাকারীদের ক্ষমা করা হবে না: মাসুদ সাঈদী
আমেরিকায় স্কুলে গুলির ঘটনায় অভিযুক্তের বাবা গ্রেপ্তার
বাবা করেন কংগ্রেস, বউয়ের হাত ধরে বিজেপিতে যোগ দিলেন জাদেজা