• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

শরীয়তপুর-২

প্রিসাইডিং ও পোলিং অফিসারকে অব্যাহতি

আরটিভি নিউজ

  ০৭ জানুয়ারি ২০২৪, ১৫:১৬
ছবি : সংগৃহীত

দায়িত্বে অবহেলার অভিযোগে শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনের প্রিসাইডিং অফিসার ও এক পোলিং অফিসারকে অব্যাহতি দেওয়া হয়েছে।

রোববার (৭ জানুয়ারি) দুপুর ১২টার দিকে ওই আসনের চরভাগা আক্কাস আলী হাওলাদার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। এ সময় কেন্দ্রটির প্রিসাইডিং অফিসার রামভদ্রপুর আলিম মাদরাসার অধ্যক্ষ মুহা. আব্দুস সামাদ নূরী ও পোলিং অফিসার আমেনা বেগমকে ক্লোজড করেন নির্বাচনী ভ্রাম্যমাণ আদালত।

জানা যায়, চরভাগা আক্কাস আলী হাওলাদার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বুথের সংখ্যা ৮টি। কেন্দ্রটিতে ভোট চলাকালে পোলিং অফিসার আমেনা বেগম কয়েকজন বৃদ্ধ ভোটারের ভোট দিয়ে দিয়েছেন বলে অভিযোগ ওঠে। এই অভিযোগের ভিত্তিতে কেন্দ্রটির প্রিসাইডিং অফিসার মুহা. আব্দুস সামাদ নূরী ও পোলিং অফিসার আমেনা বেগমকে ক্লোজড করে থানা পুলিশের হেফাজতে দিয়েছেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভ্রাম্যমাণ আদালত।

সখিপুর থানা পুলিশের উপপরিদর্শক নুরুজ্জামান বলেন, তাদেরকে নির্বাচনী কেন্দ্র থেকে ক্লোজড করে থানা পুলিশের হেফাজতে দিয়েছেন। নির্বাচন কমিশন তাদের বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করবেন।

জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল মান্নান বলেন, দায়িত্বে অবহেলার অভিযোগে প্রিসাইডিং অফিসার ও এক পোলিং অফিসারকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। তাদের যে দায়িত্ব দেওয়া হয়েছিল তা তারা সঠিকভাবে পালন করেননি। তবে থানা হেফাজতে নেওয়ার বিষয়ে জানি না।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অভিনয়শিল্পী সংঘ থেকে লাকীকে অব্যাহতি
রাবি শিক্ষক ড. সুজন সেনকে অব্যাহতি
ঢাবিতে ২ অধ্যাপকের অব্যাহতির দাবি, শিক্ষার্থীদের মার্চ কর্মসূচি 
ঢাবি অধ্যাপক আবদুর রশিদের অব্যাহতির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ