• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

তালাক দেওয়ায় নারী চিকিৎসকের গায়ে পেট্রোল ঢেলে আগুন

আরটিভি নিউজ

  ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ২৩:৫০
প্রতীকী ছবি

নরসিংদীতে লতা আক্তার (২৭) নামে এক নারী চিকিৎসকের শরীরে পেট্রোল ঢেলে আগুন দিয়েছেন তার সাবেক স্বামী। আগুনে ওই চিকিৎসকের ৮০ শতাংশ দগ্ধ হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

রোববার (২৫ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে জেলার রায়পুরা উপজেলায় এ ঘটনা ঘটে। ওই চিকিৎসকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

চিকিৎসক লতার খালু মো. ফরহাদ হোসেন বলেন, শাহাবুদ্দিন মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করে লতা নারায়ণগঞ্জে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসক হিসেবে কর্মরত। দুই বছর আগে খলিলুর রহমান নামের এক ছেলেকে ভালোবেসে বিয়ে করেন লতা। বিয়ের পর জানতে ওই ছেলে একজন ড্রাইভার। এরপর তাকে তালাক দেয় লতা। এরই জের ধরে বাসায় এসে লতার গায়ে পেট্রোল ঢেলে আগুন দিয়ে পালিয়ে যান খলিলুর। লতার প্রতিবেশীরা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতাল, অবস্থার অবনতি হলে ঢাকায় বার্ন ইনস্টিটিউটে আনা হয়।

ওই নারী চিকিৎসকের শরীরের ৮০ শতাংশ দগ্ধ হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. মো. তরিকুল ইসলাম। বর্তমানে তাকে জরুরি বিভাগের অবজারভেশনে রাখা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। আমরা বিষয়টি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জকে জানিয়েছি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, নরসিংদীর রায়পুরা থেকে এক নারী চিকিৎসক দগ্ধ হয়ে এসেছেন। তার অবস্থা আশঙ্কাজনক।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নরসিংদীর জনতা জুট মিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা
রাজশাহীতে চিকিৎসক বুলবুলের বিচার দাবিতে মানববন্ধন
‘আগুন’ নেভানো ও ‘ঘর’ গোছানোর এক মাস
নরসিংদীতে জুটমিলে হামলা-ভাঙচুর, ৬ নিরাপত্তাকর্মী আহত