• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

নদীতে গোসলে নেমে প্রাণ গেল মাদরাসাছাত্রের

নড়াইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ মে ২০২৪, ১১:০৫
ছবি : সংগৃহীত

নড়াইলের চিত্রা নদীতে গোসলে নেমে নিখোঁজ রায়হান শিকদার (১৮) নামে এক মাদরাসাছাত্রের মরদেহ উদ্ধার করেছে ডুবুরি দল।

শনিবার (১১ মে) রাত ১১টার দিকে চিত্রা নদীর দলজিতপুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে, দুপুর আড়াইটার দিকে সদর উপজেলার ধোন্দায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন নড়াইল ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মাসুদ রানা।

নিখোঁজ রায়হান শিকদার একই উপজেলার নাকশী গ্রামের সাইফুল শিকদারের ছেলে। সে নড়াইল পৌরসভার দুর্গাপুরের উসমান বিন আফফান (রা.) মাদরাসায় কওমি বিভাগে পড়াশোনা করতো।

রাহানের মামা মামুন জানান, শনিবার দুপুরের দিকে মাদরাসা থেকে মামাবাড়ি ধোন্দায় বেড়াতে এসেছিল রায়হান। খেলাধুলা পছন্দ করায় মামাবাড়ি এসেই একটি মাঠে স্থানীয়দের সঙ্গে ফুটবল খেলতে নামে। খেলা শেষে তাদের সঙ্গে পার্শ্ববর্তী চিত্রা নদীতে গোসল করতে নামে রায়হান। তবে সে ভালো সাঁতার জানতো না। সে একটি কলাগাছের অংশ বুকে নিয়ে ভেসে ভেসে গোসল করছিল। হঠাৎ তার সঙ্গীরা দেখে রায়হান তাদের আশপাশে নেই। এরপর অনেক খোঁজাখুঁজি করলেও তার কোনো সন্ধান মেলেনি। পরে ফায়ার সার্ভিসকে জানানো হয়।

নড়াইল ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মাসুদ রানা বলেন, খুলনা বিভাগে একটিমাত্র ডুবুরি ইউনিট। তারা বাগেরহাটের রামপালে পশুর নদীতে ছিল। সেখান থেকে রওনা দিয়ে নড়াইলে পৌঁছেই রাতে অভিযান পরিচালনা করে। পরে রাত ১১টার দিকে দলজিৎপুর এলাকার চিত্রা নদী থেকে মরদেহ উদ্ধার করে তারা।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মা কাজে ব্যস্ত, ডোবায় ডুবে শিশুর মৃত্যু
নড়াইলে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, যুবক নিহত
কুপিয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতার হাত বিচ্ছিন্ন করলেন দলীয় নেতাকর্মীরা
নড়াইলে গলায় রশি পেঁচিয়ে নারীর আত্মহত্যা