• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

সহপাঠীর উত্ত্যক্তে স্কুলছাত্রীর আত্মহত্যা

আরটিভি নিউজ

  ১৭ মে ২০২৪, ০৯:১৫
ইন্তেজা আক্তার অন্তু। ছবি: সংগৃহীত

মুন্সীগঞ্জে সহপাঠীর উত্ত্যক্তে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে ইন্তেজা আক্তার অন্তু (১৫) নামের এক ছাত্রী আত্মহত্যা করেছে।

গত মঙ্গলবার সিরাজদিখান তেলীপারায় মধ্যপাড়া ইউনিয়নের তেলীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। অন্তু ওই গ্রামের দেলোয়ার শেখের দ্বিতীয় মেয়ে।

জানা গেছে, মালপদিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ছিল অন্তু। তাকে স্কুলের সহপাঠী একই ক্লাসের সিয়াম প্রায়ই উত্ত্যক্ত করে। এর কোনো প্রতিকার না পাওয়ায় সে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিল। মঙ্গলবার বিকালে পরিবারের সদস্যদের অগোচরে নিজ ঘরে ওড়না দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে অন্তু। এমতাবস্থায় তার (অন্তু) মা বর্ণা বেগম দেখে ফেললে প্রথমে তাকে হাসপাতালে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে বুধবার চিকিৎসাধীন অবস্থায় অন্তু মারা যায়।

অন্তুর বাবা দেলোয়ার সেখ বলেন, লৌহজং উপজেলার ঘাসভোগ গ্রামের তিলাল হাওলাদারের ছেলে সিয়াম আমার মেয়ের প্রায়ই অন্তুকে উত্ত্যক্ত করত। কিন্তু বাড়িতে এসে আমাদের কিছুই জানাত না অন্তু। সিয়ামের কারণেই আমার মেয়ে আত্মহত্যার পথ বেছে নিয়েছে।

সিরাজদিখান থানার ওসি মো. মুজাহিদুল ইসলাম সুমন জানান, গলায় ফাঁস দিয়ে কিশোরী আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। মৃতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আত্মহত্যার চেষ্টা করেছিলেন অভিনেত্রী
বিয়ের দুই সপ্তাহের মধ্যে নিভে গেল নববধূর প্রাণ
বাবার সঙ্গে অভিমান করে ছেলের ‘আত্মহত্যা’
নড়াইলে গলায় রশি পেঁচিয়ে নারীর আত্মহত্যা