• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

সৈয়দপুরে রানওয়েতে বিকল বিমান

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ মে ২০২৪, ১৫:৪৩
সৈয়দপুরে রানওয়েতে বিকল বিমান
ছবি : আরটিভি

নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট অবতরণের পর বিকল হওয়ায় আজ সকাল সাড়ে আটটা থেকে ফ্লাইট চলাচল বন্ধ হয়ে যায়। যদিও পরে দুপুর ১টা ১৫ মিনিটে ফ্লাইট চলাচল স্বাভাবিক হয়।

মঙ্গলবার (২৮ মে) দুপুরে বিমানবন্দর কর্তৃপক্ষ এ তথ্য নিশ্চিত করেছে।

কর্তৃপক্ষ জানায়, সকাল ৮টা ৩০ মিনিটে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট সৈয়দপুর বিমানবন্দরে অবতরণের পর রানওয়ের দক্ষিণ দিক থেকে উত্তরে যাওয়ার সময় সামনের চাকায় ক্রটি দেখা দেয় এবং উড়োজাহাজটি থেমে যায়। পরে সৈয়দপুর সেনানিবাসের সেনাসদস্যদের সহায়তায় দ্রুত উড়োজাহাজটিকে রানওয়ে থেকে নিরাপদ স্থানে সারানো হয়েছে।

বাংলাদেশ বিমানের জেলা ব্যবস্থাপক ফয়সাল কবীর বলেন, ‘বিকল উড়োজাহাজেটির ত্রুটি সারাতে কাজ করছে বিমান বাংলাদেশের টেকনিশিয়ানরা।’

ঘটনার সত্যতা নিশ্চিত করে সৈয়দপুর বিমানবন্দরের ব্যবস্থাপক সুপ্লব কুমার ঘোষ বলেন, বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট ক্রটির কারণে বিমান চলাচল সাময়িক (৩ ঘন্টা) ব্যাহত হয়েছে। দুপুর ১২টার পর থেকে রানওয়েতে বিমান চলাচলের জন্য অনুমতি দেওয়া আছে। ইতোমধ্যে দুপুর ১টা ১৫ মিনিটে ইউএস বাংলার একটি ফ্লাইট সৈয়দপুরে অবতরণ করেছে। ফ্লাইট চলাচলে আর কোনো অসুবিধা নেই।

এর আগে সোমবার বৈরী আবহাওয়ার কারণে দুপুর ২টা থেকে বিমান চলাচল বন্ধ ছিল, ফলে ৫টি ফ্লাইট বাতিল করেছিলো বিমানবন্দর কর্তৃপক্ষ।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সৈয়দপুরে ৯০ আ.লীগ নেতাকর্মীর নামে মামলা  
শিক্ষার্থী নির্যাতনের ঘটনায় সৈয়দপুর থানার ওসি ক্লোজড
সৈয়দপুরে বিআরটিসি বাসের ধাক্কায় যুবকের মৃত্যু  
সৈয়দপুরে মোমবাতি জ্বালিয়ে শিক্ষার্থীদের বিক্ষোভ