• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

ভাইস চেয়ারম্যান প্রার্থীর পক্ষে ভোট প্রার্থনা, এমপি চয়নকে নোটিশ

সিরাজগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ মে ২০২৪, ২৩:১৫
ছবি : সংগৃহীত

উপজেলা পরিষদ নির্বাচনে একজন ভাইস চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সরাসরি ভোট চাওয়ার অভিযোগে সিরাজগঞ্জ-৬ আসনের সংসদ সদস্য চয়ন ইসলামকে সতর্ক করে নোটিশ পাঠিয়েছেন জেলা রিটার্নিং কর্মকর্তা।

মঙ্গলবার (২৮ মে) রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট লিটুস লরেন্স চিরান স্বাক্ষরিত এক নোটিশে তাকে নির্বাচনী আচরণবিধি মেনে চলার আহ্বান জানানো হয়।

এর আগে শনিবার (২৫ মে) রাতে উপজেলার চরনবীপুর গ্রামে নিজ বাড়িতে নেতাকর্মীদের মিটিংয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী মারুফ হোসেন সুনামের চশমা প্রতীকের পক্ষে ভোট প্রার্থনা করেন।

রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) লিটুস লরেন্স চিরান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, এমপি চয়ন ইসলামের বিরুদ্ধে একজন প্রার্থীর পক্ষে ভোট চাওয়ার অভিযোগসহ একটি ভিডিও ফুটেজ আমাদের কাছে এসেছিল। পরে সোমবার (২৭ মে) তাকে সতর্ক করে দেওয়া হয়েছে এবং নির্বাচনী আচরণবিধি প্রতিপালনের আহ্বান জানানো হয়েছে। তবে ঘূর্ণিঝড় রিমালের কারণে বিদ্যুৎ বিভ্রাট থাকায় নোটিশ পাঠানো সম্ভব হয়নি। আজ নোটিশটি পাঠিয়ে দেওয়া হয়েছে বলে তিনি জানান।

উল্লেখ্য, গত ২৫ মে রাতে উপজেলার চরনবীপুর গ্রামে নিজ বাড়িতে নেতাকর্মীদের মিটিংয়ে তিনি ভাইস চেয়ারম্যান প্রার্থী মারুফ হোসেন সুনামের চশমা প্রতিকের পক্ষে ভোট প্রার্থনা করেন। পরে ভোট চাওয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। ভিডিওতে দেখা যায় চয়ন ইসলাম এমপি বলছেন, আমি কোনো দুইটা বা তিনটা প্রার্থীর জন্য বলবো না। আমি একজন প্রার্থীর কথা বলবো, সেটা হচ্ছে ভাইস চেয়ারম্যান প্রার্থী মারুফ হোসেন সুনাম, চশমা। আমার দাবি আপনারা সবাই আমার এই প্রার্থীকে ভোট দেবেন। ওই ভিডিওতে আরও দেখা যায়, তিনি বেশ কয়েকবার চশমা মার্কার পক্ষে কাজ করতে এবং ভোট দেওয়ার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানাচ্ছেন।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিখোঁজ অটোরিকশা চালকের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার
সিরাজগঞ্জে ১০ শহীদ পরিবারকে বিএনপি নেতা বাচ্চুর সহায়তা 
এস আলমের গাড়িকাণ্ডে সালাহউদ্দিন ও খোকনকে বিএনপির শোকজ
শাহজাদপুরে নৌকা ভ্রমণে গিয়ে কলেজছাত্র নিখোঁজ