• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

ভবন নির্মাণে মাটি খুঁড়তেই বেরিয়ে এলো নিখোঁজ চালকের মরদেহ

ফরিদপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩০ মে ২০২৪, ০৯:৫০
ভবন নির্মাণে মাটি খুঁড়তেই বেরিয়ে এলো নিখোঁজ চালকের মরদেহ
ছবি : সংগৃহীত

ফরিদপুরের নগরকান্দায় নির্মাণাধীন বাড়ির কাজ করার সময় মাটিতে পুঁতে রাখা এক ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার হয়েছে।

বুধবার (২৯ মে) উপজেলার কাইচাইল ইউনিয়নের উত্তরকান্দি গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

জানা যায়, ওই ইজিবাইক চালকের নাম বিপ্লব মাতুব্বর (২৭)। তিনি নগরকান্দা উপজেলার ডাঙ্গী ইউনিয়নের যদুরদিয়া গ্রামের বাসিন্দা শামসুল মাতুব্বরের ছেলে। তিন ভাই ও এক বোনের মধ্যে বিপ্লব মেজো। নিখোঁজের ৭৩ দিন পর মাটিতে পুঁতে রাখা অবস্থায় ওই ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, গত ১৭ মার্চ দুপুরে প্রতিদিনের ন্যায় বিপ্লব মাতুব্বর ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হন। রাতে বাড়িতে ফিরে না আসায় পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি শুরু করেন। তাকে না পেয়ে নিখোঁজের তিন দিনের মাথায় ২০ মার্চ থানায় সাধারণ ডায়েরি করা হয়। এর মধ্যে কেটে গেছে ৭৩ দিন। বুধবার দুপুরে নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের উত্তরকান্দি গ্রামের সৌদি প্রবাসী শফিকুল মাতুব্বরের নির্মাণাধীন বাড়ির কাজ করতে গিয়ে রাজমিস্ত্রিরা মাটি খুড়ে পুঁতে রাখা একটি মরদেহ দেখতে পায়।

পরে বাড়ির মালিক থানায় খবর দিলে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে। খবর পেয়ে বিপ্লব মাতুব্বরের স্বজনরা ঘটনাস্থলে গিয়ে বিপ্লবের পরা প্যান্ট ও বেল্ট দেখে তাকে শনাক্ত করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুর রহমান।

তিনি বলেন, ‘প্রাথমিকভাবে আমরা ধারণা করছি, বিপ্লবের ইজিবাইক ছিনতাই করে তাকে হত্যা করে ওই জায়গায় পুঁতে রাখা হয়েছে। সিআইডির ফরেনসিক দলের সহায়তায় মরদেহ ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় আগে থেকে নিখোঁজের সংবাদে করা জিডিটি হত্যা মামলায় রূপান্তর করা হবে।’

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফরিদপুরে হত্যা মামলায় যুবকের মৃত্যুদণ্ড
সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ২ বাংলাদেশির 
হত্যা মামলায় আসামি হয়ে যা বললেন শামা ওবায়েদ
হত্যা মামলার আসামি হলেন শামা ওবায়েদ